বায়ান্নর বীর সেনানী অলি আহাদ এর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

আরো চট্টগ্রাম পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

আব্বাস উদ্দিন :সরাইল, ব্রাহ্মণ বাড়িয়া
ব্রাহ্মন বাড়িয়া জেলার সরাইল উপজেলায়(শাহবাজপুরে) বিএন পি’র জাতীয় নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রোমিন ফারহানার বাবা, ভাষা আন্দোলনের বীর সেনানী প্রয়াত জাতীয় নেতা অলি আহাদের ১২তম মৃত্যু বার্ষিকিস্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে শাহবাজপুর বি এন পির সাধারণ সম্পাদক মুন্সি আমানের সভাপতিত্বে, প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বি এন পির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সরাইল-আশুগঞ্জ নির্বাচনী এলাকার মাটিও মানুষের প্রিয় ব্যক্তিত্ব ব্যারিস্টার রুমিন ফারহানা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বি এন পির সাবেক সভাপতি ও সাবেক মেয়র হাফিজুর রহমান কচি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বি এন পির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, জেলা বারের সাবেক পিপি এডঃ শফিকুল ইসলাম, খোকন চন্দ্র দাস, সাবেক ভিপি আনিছুর রহমান মঞ্জু,সরাইল উপজেলা বি এন পির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মাস্টার। বক্তব্য রাখেন আলী আজম, আলমগীর, হোসেন মিয়া,সাবেক ভিপি ওসমান খান, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইসমাইল হোসেন উজ্জ্বল, সাধারণ সম্পাদক আবদুল জব্বার প্রমুখ। প্রধান আকর্ষণ রুমিন ফারহানা তার বক্তব্যে বলেন, দীর্ঘ সতেরো বছর বি এন পির নেতাকর্মীরা জেল-জুলুম নির্যাতনের শিকার হয়ে আজ প্রত্যেকটা কর্মি আগুনে পুড়ে খাঁটি সোনায় পরিনত হয়েছে । তিনি বলেন ষড়যন্ত্র এখনো শেষ হয়নি, সবাই এই ষড়যন্ত্রের ব্যপারে সজাগ থাকতে হবে।
পরিশেষে তিনি তার বাবার মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া চান এবং বিশেষ মোনাজাতের মাধ্যমে সভার কাজ শেষে তোবারক বিতরণ করা হয়।।


শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.