বালিয়াডাঙ্গীতে প্রথম স্ত্রী আত্ম হত্যার ৬ মাস পর ২য় স্ত্রীর আত্ম হত্যা

আইন-অপরাধ পরিবেশ রংপুর সারাদেশ
শেয়ার করুন...

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও থেকেঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের চড়তা বিশ্রাম গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত নাজমিন (১৮) আক্তারের পরিবারের অভিযোগ যৌতুক এর দাবি করে স্বামী জুয়েল ও তার পরিবারের সদস্যদের মানসিক অত্যাচারের কারণে ওই গৃহবধূ আত্নহত্যা করেছে।

রবিবার আনুমানিক দুপুর ১২ ঘটিকায় নিজ বাড়ির শয়ন ঘরের সেলিং ফ্রেনে গলায় ফাঁস লাগিয়ে আত্বহত্যার এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।নিহত গৃহবধূ চাড়োল ইউনিয়নের শাহবাজপুর গ্রামের পসিরুলের মেয়ে এবং ভানোর ইউনিয়নের চড়তা বিশ্রামপুর গ্রামের কমিরুলের ছেলে জুয়েলের স্ত্রী।

স্থানীয় সুত্রে ও মেয়ের পরিবারিক সূত্রে জানা যায় গৃহবধুকে যৌতুকের জন্য চাপ দেওয়ায় এ ঘটনা ঘটতে পারে। এর আগে প্রায় ৬ মাস পূর্বে জুয়েলের প্রথম স্ত্রী সুমি (২০) একই ঘরে গলায় ফাস দিয়ে আত্নহত্যা করেছে বলে জানান স্থানীয়রা।

জানতে চাইলে ভানোর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, মোবাইল ফোনে জানতে পারি চড়তা বিশ্রামপুর গ্রামে এক গৃহবধূ আত্নহত্যা করেছে। পরে ঘটনা স্থলে গিয়ে দেখি নাজনীন(১৮) নামে এক গৃহবধূ নিজ ঘরে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে রয়েছে।পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে।

এবিষয়ে জানতে চাইলে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ(ওসি) খায়রুল আনাম ডন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি সহ আমার পুলিশ ফোর্স ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.