বামনায় সড়ক দুর্ঘটনায় এনএসআই একজন সদস্য নিহত অপর একজন আহত

আইন-অপরাধ আরো বরিশাল সারাদেশ
শেয়ার করুন...

মোঃ শাকিল আহমেদ, বামনা (বরগুনা) প্রতিনিধিঃ
বরগুনার বামনায় জাতীয় নিরাপত্তা সংস্থা (এনএসআই) এর মাঠ কর্মকর্তা জয়দেব বরগুনা থেকে বামনা যাওয়ার পথে বামনা পাথরঘাটা মহাসড়কে বামনা ফায়ার সার্ভিস অফিস সংলগ্নে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।

শনিবার দুপুর ১২ টার দিকে বামনা উপজেলার ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন চাড়াখালী সড়কে এ দূর্ধঘটনা ঘটে। যানা যায় এনএসআই সদস্য জয়দেব আর মেহেদী হাসান বরগুনা থেকে বামনায় উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলনের তথ্য সংগ্রহের জন্য বামনা যাওয়ার পথে বামনা ফায়ার সার্ভিস সংলগ্ন সড়কে পাথরঘাটা বামনা মহাসড়কে পাথরঘাটাগামী সাধারণ পরিবহন নামক ট্রাকের সঙ্গে তাদের বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয় এতে তারা গুরুতর আহত হন। এরপর স্থানীয়রা তাদের আহত অবস্থায় বামনা সদর উপজেলা সাস্থকমপ্লেক্সে নিয়ে আসা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক জয়বদে কে মৃত্যু ঘোষণা করেন। এবং তার সঙ্গে থাকা এনএসআই এর অপর মাঠ কর্মকর্তা মেহেদী হাসান গুরুতর আহত হলে প্রাথমিা চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন । তবে ঘাতক ট্রকটি আটক রয়েছে এবং ড্রাইভার ও হেলপার পলাতক অস্থায় রয়েছে।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান, লাশ হাসপাতালে রাখা হয়েছে। এনএসআই’র কর্তৃপক্ষ আসার পরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিহত এনএসআই’র মাঠ কর্মী জয়দেবের বাড়ি চট্টগ্রামের পাচলাইস থানায় এবং আহত মেহেদীর বাড়ির পিরোজপুরের ভান্ডাড়িয়া উপজেলায়।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.