বানারীপাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র ্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত

অর্থনীতি আরো কৃষি পরিবেশ বরিশাল সারাদেশ
শেয়ার করুন...

রাহাদ সুমন,
বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র ্যালী আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।
এ উপলক্ষে বুধবার (৩১ জুলাই) বেলা ১১ টায় বানারীপাড়া উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য র ্যালী বের করা হয়। র ্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ডাঃ অন্তরা হালদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, থানার ইন্সপেক্টর (তদন্ত) মোমিন উদ্দিন,উপজেলা কৃষি কর্মকর্তা মাহফুজুর রহমান, শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম তালুকদার প্রমুখ।
জেলা ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় বানারীপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তা নিলুফার ইয়াসমিন রজনী স্বাগত বক্তৃতা করেন।

এছাড়াও বক্তৃতা করেন মৎস্যজীবী সুনীল চন্দ্র হালদার ও রাসেল মোল্লা।
এসময় উপজেলার ৫ জন সফল মৎস্যচাষীকে সম্মাননা ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়। আলোচনা সভা শেষে উপজেলা পরিষদের পুকুরে বিভিন্ন জাতের মাছের পোনা অবমুক্ত করা হয়। $$$

ছবির ক্যাপশনঃ বরিশালের বানারীপাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বুধবার সকালে উপজেলা পরিষদের পুকুরে উপজেলা মৎস্য কর্মকর্তা নিলুফার ইয়াসমিন রজনী মাছের পোনা অবমুক্ত করেন।


শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.