বানারীপাড়ায় ইটভাটা জবর দখল চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতাসহ ১২জনকে আসামী করে মামলা

আইন-অপরাধ আরো পরিবেশ বরিশাল সারাদেশ
শেয়ার করুন...

বানারীপাড়া (বরিশাল)প্রতিনিধি॥
বরিশালের বানারীপাড়ায় কাজলাহার গ্রামে এবিসি ইটভাটা জবরদখল চেষ্টার অভিযোগে এক উপজেলা আওয়ামীলীগ নেতাসহ ১২জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। ১২ জুন বুধবার রাতে ওই ইটভাটার মালিক ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেনের মামাতো বোন মো. শাহনাজ বেগম বাদী হয়ে বানারীপাড়া থানায় ইটভাটায় হামলা,ভাংচুর,লুটপাট,হুমকি ও হত্যা প্রচেষ্টার অভিযোগে এ মামলা দায়ের করেন।
মামলার আসামীরা হলেন, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লা,সাবিনা ইয়াসমিন,সোহাগ সরদার, ফয়সাল ঘরামী,রুবেল সরদার, জামাল মোল্লা, হাছেন বেপারী, মাহিনুর নেছা ডায়না ,সামিয়া আক্তার মীম,খালিদ মাহমুদ সোহাগ, সাইফুল হাওলাদার ও সাব্বির গোলন্দাজ ।
মামলা সুত্রে জানা গেছে, ৭ জুন শুক্রবার সকালে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আসামীরা উপজেলার সদর ইউনিয়নের কাজলাহার গ্রামে ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেনের মালিকানাধিন এবিসি ব্রিক্স নামের ইটভাটা জবর দখলের চেষ্টা চালায়। এসময় ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন,তার ভাই আলাউদ্দিন গোলন্দাজ এবং ইটভাটায় কর্মরতরা বাধা প্রদান করলে তাদেরকে মারধর করা হয়। এসময় আসামীরা ভাটা ভাংচুরসহ নগদ ১২ হাজার টাকা, একটি মোটরসাইকেল ও লোহারগেট নিয়ে যায় । গুরুতর আহত আলাউদ্দিন গোলন্দাজ ও সেলিম বেপারীকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে একই দিন দুপুরে আসামীরা উপজেলার সলিয়াবাকপুর গ্রামে ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেনের বসতবাড়িতে দ্বিতীয় দফা হামলা চালিয়ে ভাংচুর করার পাশাপাশি তাকে সপরিবারে খুন-জখমের হুমকি দেয়

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.