বাঘারপাড়া উপজেলা নির্বাচনে শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখার দাবিতে (পিএফজির) মানববন্ধন

আরো পরিবেশ রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

সাঈদ ইবনে হানিফ ঃ যশোরের বাঘারপাড়া উপজেলায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দল মত জাতি ধর্ম নির্বিশেষে সকল কে শান্তি পূর্ণ পরিবেশ বজায় রাখার দাবিতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) কমিটি এবং ওয়াই পিএজির সদস্যদের মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে । ২৬ মে সকাল ১১টায় বাঘারপাড়া উপজেলা সংলগ্ন চৌরাস্তা মোড় এলাকায় অনুষ্ঠিত এই মানববন্ধন কর্মসূচিতে পিএফজি ও ওয়াইপিএজির সদস্যরা , বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ফেস্টুন প্রদর্শন লিফলেট বিতরণ করেন। মানববন্ধনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন, বাঘারপাড়া পিএফজি এর অ্যাম্বাসেডর জনাব মো: মোস্তাক মোর্শেদ, বক্তব্য দেন জনাব ইকরামুল কবির মিঠু, কোঅর্ডিনেটর-পিএফজি এবং পিস অ্যম্বাসেডর ও ভাইস চ্যায়ারম্যন প্রার্থি জয়নাল আবেদিন, দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের এমআইপিএস প্রকল্পের এরিয়া সমন্বয়কারী জনাব এস, এম, রাজু জবেদ ও অন্যান্য ব্যাক্তিগণ। সার্বিক তত্বাবধানে ছিলেন যশোরের মাঠ সমন্বয়কারি জনাব মো: আশরাফুজ্জামান।

নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবার জন্য ভোটার ও প্রার্থীদের করনীয় কিছু বিষয় তুলে ধরার পাশাপাশি সহিংসতা পরিহার করে ও প্রভাব মুক্ত হয়ে যোগ্যতা অনুযায়ী প্রার্থীকে ভোট দেয়ার আহবান জানানো হয়।

সম্প্রীতির বাংলাদেশ গড়তে, সহিংসতা নিরসন ও শান্তি স্থাপনে জনপ্রতিনিধি ও জনগনের গনতান্ত্রিক অধিকার বিষয়ে মানববন্ধন, ফেস্টুন প্রদর্শন ও লিফলেট বিতরনের মাধ্যমে বিভিন্ন তথ্য উপস্থাপন করা হয় যার মাধ্যমে সচেতনতা বৃদ্ধি পাবে এবং সম্প্রীতির বাংলাদেশ গড়ে তুলতে সকলে অঙ্গিকারবদ্ধভাবে কাজ করার পদক্ষেপ গ্রহন করবে বলে জনগনের প্রতি প্রত্যাশা ব্যাক্ত করা হয়।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.