বাগাতিপাড়ায় আব্দুল কুদ্দুসের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

আরো রাজনীতি রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

লালপুর (নাটোর) প্রতিনিধি: দেশব্যাপী বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য, দেশবিরোধী ষড়যন্ত্র ও অবৈধ তত্ত্বাবধায়ক সরকারের দাবির প্রতিবাদে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৯ অক্টোবর) বিকেলে নাটোরের বাগাতিপাড়া পেড়াবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর-১ (লালপুর-বানাতিপাড়া) আসনের আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী, বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দয়ারামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস।
শান্তি সমাবেশে আব্দুল কুদ্দুস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা গত ১৫ বছরে যে উন্নয়ন করেছে তা আর কোন সরকার কোনদিন করতে পারেনি, পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানের, মেট্রো রেল সহ অগণিত উন্নয়নমূলক কর্মকান্ড করেছেন যা বলে শেষ করা সম্ভব নয়। এবং দেশব্যাপী জামাত-বিএনপি’র অগ্নি সন্ত্রাস নৈরাজ্য রুখে দিতে আমরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষে কাজ করে যাচ্ছি। সকল প্রতিকূলতা কাটিয়ে আমরা আবারো জননেত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনা করার দায়িত্ব দিতে চাই। যেন আবারো দেশ ও জাতির উন্নয়ন সাধন হয়।
শান্তি সমাবেশের পূর্বে আব্দুল কুদ্দুসের নেতৃত্বে একটি শান্তি মিছিল বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পেরাবাড়িয়া সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।
এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Show more

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.