বরগুনা-২ আসনে নৌকার মনোনয়ন ফরম কিনলেন শওকত হাচানুর রহমান রিমন

আরো করোনা আপডেট রাজনীতি সারাদেশ
শেয়ার করুন...

বামনা (বরগুনা) প্রতিনিধিঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (বেতাগী-বামনা-পাথরঘাটা) বরগুনা-২ আসনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন ফরম কিনেছেন শওকত হাচানুর রহমান রিমন।

আজ সোমবার (২০ নভেম্বর) দুপুর ১১ ঘটিকায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে শওকত হাচানুর রহমান রিমন মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
বুধবার (২২ নভেম্বর) সকাল ১০ ঘটিকায় বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম জমা দেবেন শওকত হাচানুর রহমান রিমন। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে (বেতাগী-বামনা-পাথরঘাটা) বরগুনা-২ আসনের ভোটারসহ দেশের মানুষের কাছে দোয়া চেয়েছেন । আওয়ামী লীগের সভাপতি জননেন্ত্রী শেখ হাসিনার আর্শিবাদে দলীয় মনোনয়ন পেলে নৌকা প্রতীকের বিজয়ে আশাবাদ ব্যক্ত করেন।
নির্বাচনের রাজনীতিতে তার প্রথম হাতেখড়ি বরগুনার পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে। তার বাবা খলিলুর রহমান ও ছিলেন ঐ ইউনিয়নের চেয়ারম্যান। তিনি দীর্ঘদিন ঐ ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। এরপর তিনি পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৪ সালে বরগুনা-২ আসনে তৎকালীন সংসদ সদস্য মরহুম গোলাম সবুর টুলু সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করলে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে রিমন সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০১৪ সালের দশম ও ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও এই আসন থেকে তিনি সাংসদ সদস্য নির্বাচিত হন। তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে নিযুক্ত আছেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.