বগুড়া শেরপুরে গহনা ছিনতাই কালে আটক ৪ মহিলা ছিনতাইকারী

আইন-অপরাধ আরো রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

মিন্টু ইসলাম শেরপুর বগুড়া প্রতিনিধি:
বগুড়ার শেরপুরের কর্মরত এক ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তার চলন্ত সিএনজির মধ্যে হতে গলার চেন ছিনতাই কালে ৪ মহিলা ছিনতাইকারীকে আটক করেছে স্হানীয় জনসাধারণ। প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায় ২০ ডিসেম্বর বুধবার সকালে শেরপুর উপজেলার সিমাবাড়ী ইউনিয়ন ভুমি অফিসের উপ সহকারী ভুমি কর্মকর্তা মোছাঃ স্বপ্না পারভিন সিমাবাড়ীস্হ নিজ কর্মস্থলের উদ্দেশ্য শেরপুর বাসষ্ট্যান্ড থেকে একটি সিএনজিতে উঠে রওনা হন। চলন্ত সিনজি টি ভুমি কর্মকর্তার কথামতো তার পরিচিত এক ছেলেকে মির্জাপুর থেকে উঠিয়ে নেয়। এরমধ্যে মির্জাপুর থেকে থামানো ঐ গাড়ীতে চারজন মহিলা জোর পূর্বক উঠেপড়ে।
ভুমি কর্মকর্তা স্বপ্না খাতুন ও গাড়ী চালক জহুরুল ইসলামের ভাষ্যমতে জানা যায় , ঐ চার মহিলা গাড়ীতে উঠেই কৌশলে গাড়ির মধ্যে টাকা ছিটিয়ে ভুমি কর্মকর্তার দিকে দৃষ্টি আকর্ষণ করে বারবার টাকা উঠাতে বলে। এর মধ্যেই ওগাড়ীতে জোর করে উঠা ছিনতাই কারী মহিলারা ঐ ভুমি কর্মকর্তার গলা থেকে চলমান গাড়ীর ভিতরেই তিনটি স্বর্নের গহনা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে । পরে ভুমি কর্মকর্তা সিনজি ছোনকা বাজার এলাকার আসলে কৌশলে গাড়ীর ড্রাইভারকে থামিয়ে ছিনতাইকারী চক্রের চার মহিলাকে আটক করে রাখে।
আটককৃতদের প্রাথমিক দেয়া তথ্য অনুযায়ী চারজনের বাড়ী ঢাকার সাভার থানা এলাকার নতুন বাজারে বলে জানান তারা। আটককৃতরা হলেন, জাকির হোসেনের স্ত্রী তাসলিম(২৫)
আলমগীর হোসেনের স্ত্রী জরিনা খাতুন (২৬) ফজলুল হকের স্ত্রী মিনারা খাতুন (২৬)
বেলাল হোসেনের স্ত্রী তাকমিনা (২৫)
সহ সাথে একটি শিশূ কন্যা রয়েছে।
পরে শেরপুর থানা পুলিশের এস আই হোসাইনের হেফাজতে থানায় দেওয়া হয়েছে এরিপোর্ট লেখা পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ করে মামলার প্রস্তুতি চলছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.