বগুড়ার শেরপুরে মেয়ের ছুরিকাঘাতে মা নিহত: আটক মেয়ে

আইন-অপরাধ আরো পরিবেশ রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

মিন্টু ইসলাম শেরপুর বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুর পৌর শিশু পার্ক এলাকার শেরপুর জুয়েলার্সের মালিক শিবদাস কর্মকারের মেয়ে পূজা কর্মকার সীথির (২২) হাতে মা ঝুমা কর্মকার (৪৫) নির্মমভাবে খুন হয়েছে। আজ ১৬ অক্টোবর সকাল ১১ টার দিকে ঢাকার উদ্দেশ্যে মায়ের সাথে মেয়ে যাওয়ার পথে পাবনা বাজার চান্দাইকোনার জবা দধি ঘরের সামনে এই খুনের ঘটনা ঘটে। পরে শেরপুর থানা পুলিশ নিহতের মেয়েকে আটক করে থানায় নিয়ে যায়। এসময় স্বজনরা জানান, শেরপুর পৌরশহরের কর্মকারপাড়ার এলাকার শিবদাস কর্মকারের মেয়ে পূজা কর্মকার সিঁথি। সে ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে অনার্স তৃতীয়বর্ষের শিক্ষার্থী। সিঁথি তার মায়ের সঙ্গে সোমবার একটি বাসে ঢাকায় যাচ্ছিল। কিন্তু বাসে উঠেই প্রেমিকের সঙ্গে মোবাইল ফোনে কথা বলা শুরু করে। এনিয়ে মা-মেয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে চান্দাইকোনা পাবনা বাজার নামক স্থানে বই ও ব্যাগ পড়ে গেছে-এমন অজুহাত তুলে বাস থেকে নেমে পড়ে সিঁথি। পরবর্তীতে তার মা ঝুমা কর্মকারও বাস থেকে নামেন। এসময় কোনো কিছু বুঝে ওঠার আগেই সিঁথি কর্মকার ব্যাগ থেকে ধারালো চাকু বের করে তার মাকে উপর্যুপরি আঘাত করতে থাকে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে ঝুমা কর্মকারকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠিয়ে দেওয়া হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তিনি। এদিকে খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে যান এবং স্থানীয়দের হাতে আটক সিঁথি কর্মকারকে হেফাজতে নিয়ে রায়গঞ্জ থানায় নিয়ে যায়।
স্থানীয়রা জানান, পূজা কর্মকার সিঁথি রকমারি মাদকসেবন করত। তার জীবনযাপন ছিল বেপোরোয়া। বেশকিছুদিন আগে এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। এমনকি তার সঙ্গেই তাকে বিয়ে দিতে চাপ দেয়। কিন্তু পরিবারের পক্ষ থেকে সেটি মেনে নিতে অস্বীকার করা হয়। এজন্য তার মা তাকে প্রায়ই শাসন করতো। তাই ক্ষিপ্ত হয়ে মাকে হত্যার পরিকল্পনা করে সিঁথি কর্মকার। এরই ধারাবাহিকতায় মাকে ঢাকায় নিয়ে যাচ্ছিল সে। তারা আরো বলেন, রাজধানীতে বাবা মাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে ব্যাপকভাবে আলোচনায় এসেছিল তাদের মাদকাসক্ত মেয়ে ঐশী। সন্তানের মাদকাসক্তের পরিণতি নিয়ে দেশজুড়ে আলোচনা-সমালোচনা ঝড় ওঠে। ঐশীর মতোই মাদকের অবক্ষয়ে আরেকটি নির্মম ঘটনা ঘটলো বগুড়ার শেরপুরে।
এব্যাপারে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা বলেন, এই ঘটনায় রায়গঞ্জ থানায় মামলার প্রক্রিয়া চলছে। পাশাপাশি ময়না তদন্তের জন্য নিহতের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া স্থানীয়দের হাতে আটক হওয়া পূজা কর্মকার সিঁথিকে উদ্ধার করে রায়গঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.