বগুড়ার শেরপুরে দুর্ঘটনায় ১ শিশুর মৃত্যু: চালক গ্রেফতার

আইন-অপরাধ আরো রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

মিন্টু ইসলাম শেরপুর বগুড়া প্রতিনিধি:
বগুড়া শেরপুর উপজেলার পৌর শহরের খেজুরতলা মাহাবুব ক্লিনিক এন্ড ডায়াগণষ্টিক সেন্টারের এর সামনে ঢাকাগামী মহাসড়কের উপরে এই দুর্ঘটনা ঘটেছে।
জানা যায়, গত ১৮ অক্টোবর রোজ বুধবার বিকাল ৩ টার সময় বগুড়া হইতে ঢাকাগামী একটি হানিফ পরিবহন বাস যাহার নাম্বার ঢাকা মেট্রো ব-১৫-৩২৭৯ বাসটি দ্রুত বেপয়োরা গতিতে চালাইয়া একই দিক গামী একটি ব্যাটারি চালিত আটো ভ্যানেকে স্বজোরে ধাক্কা দিলে ভ্যানে থাকা ২/৩ জন যাত্রী ভ্যান থেকে রাস্তায় পড়ে যায়।
একই ভ্যানে ০১ জন যাত্রীর কোলে থাকা শিশু বাচ্চা সামিয়া(১৮ মাস), পিতা-মোঃ হিরা, সাং- বামিহাল, থানা-সিংড়া, জেলা-নাটোর ভ্যান থেকে রাস্তায় পড়ে যায়।
তখন ঘটনাস্থলে উক্ত হানিফ পরিববহন বাসের ধাক্কা লেগে শিশু বাচ্চা সামিয়া (১৮ মাস) গুরুতর রক্তাক্ত জখম প্রাপ্ত হয়। তখন শিশুটির বাবা ও চাচা তাহাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরবর্তীতে তার বাবা ও চাচা আহত সামিয়াকে নিয়ে এ্যাম্বুলেন্স যোগে বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে শিশুর মৃত্যু বরণ করিলে তার বাবা ও চাচা পূর্নরায় শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে আসিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরিক্ষা শেষে শিশু বাচ্চাটিকে কে মৃত ঘোষনা করেন। এই ঘটনায় গাড়িটির চালক মোঃ সিদ্দিক মন্ডল (৩৪), পিতা-মৃত আঃ মজিদ মন্ডল, সাং-সুবজনগর (মন্ডলপাড়া), থানা-সদর, জেলা-জয়পুরহাট স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেন।
শেরপুর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ আব্দুল ওয়াদুদ বলেন, দুর্ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় বাস গাড়িটি ও ড্রাইভারকে আটক করা হয়েছে। ড্রাইভার ও বাসটি পুলিশ হেফাজতে আছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.