ফুলবাড়ীতে ক্লিন মসজিদ টিমে’র যাত্রা শুরু

আরো ইসলামিক পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

মো:আরিফুল ইসলাম
স্বেচ্ছায় মসজিদ পরিষ্কার পরিচ্ছন্নতায় কাজ শুরু করেছে ফুলবাড়ীর এক ঝাঁক যুবক।
“ক্লিন মসজিদ”নামে একটি টিম গঠন করে ফুলবাড়ী উপজেলার বিভিন্ন মসজিদ পরিষ্কারের উদ্যোগ নিয়েছে তারা।
মহতী এই কাজে যুবকদের উৎসাহিত করতে উপস্থিত হন খয়েরবাড়ি ইউপি চেয়ারম্যান এনামুল হক।
টিমে নেতৃত্ব দিচ্ছেন নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার অর্থ সম্পাদক ও ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আল-আমিন বিন আমজাদ, ফুলবাড়ী ব্লাড ব্যাংকের সভাপতি আরিফুল ইসলাম আরিফ,সাধারণ সম্পাদক অপু আহমেদ সনি,সদস্য রেজ‌ওয়ান কবির ইমু, শাহাদত হোসেন,সাদিক, ইমরান আহমেদ সহ আরো অনেকে।
পরিচ্ছন্ন কাজে উপস্থিত হয়ে খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান এনামুল হক যুবকদের প্রশংসা করেন এবং তিনি বলেন,এটি অত্যন্ত মহৎ কাজ।আমি এই কাজে শরিক হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।
যুব সমাজকে ভালো কাজে সম্পৃক্ত করলে তারা মাদক থেকে দূরে থাকবে এবং সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।এসময় তিনি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে উপস্থিত যুবকদের ধন্যবাদ জানান।
এবিষয়ে ক্লিন মসজিদ টিম এর অন্যতম সমন্বয়ক সাংবাদিক আল আমিন বিন আমজাদ বলেন,দেশের বিভিন্ন অঞ্চলে ক্লিন মসজিদ নামে একটি সংগঠন দেশব্যাপী মসজিদ পরিছন্নতায় কাজ করে যাচ্ছে।তারাই ধারাবাহিকতায় ফুলবাড়ী উপজেলাতে আমরাও শুরু করেছি। ইনশাআল্লাহ আমাদের এই যাত্রা অব্যাহত থাকবে।
এ বিষয়ে ক্লিন মসজিদের আরেক সমন্বয়ক আরিফুল ইসলাম আরিফ জানান, যুবকরা এভাবে সারা দিবে কখনো ভাবিনি।ভালো কাজে সব সময় সম্পৃক্ত থেকে সমাজের জন্য কাজ করতে চাই।
উল্লেখ্য যে,ফুলবাড়ী উপজেলার প্রতিটি গ্রাম-পাড়া- মহল্লায় মসজিদ পরিচ্ছন্নতায় কাজ করবে এই টিম।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.