ফরিদপুর; উপহারের প্যাকেটে ইউপি চেয়ারম্যানকে পাঠানো হলো সাপ

আইন-অপরাধ পরিবেশ বরিশাল সারাদেশ
শেয়ার করুন...

অনলাইন ডেস্কঃ ফরিদপুর এক ইউপি চেয়ারম্যানের ব্যবসা প্রতিষ্ঠানে উপহারের প্যাকেটে সাপ পাঠানোর ঘটনা ঘটেছে। উপহার প্যাকেট খুলে সাপটি দেখে অজ্ঞান হয়ে যান ওই ব্যবসা প্রতিষ্ঠানের এক কর্মচারী।

সোমবার (২৮ মার্চ) বিকেল সাড়ে পাঁচটার দিকে ফরিদপুর সদরের গজারিয়া বাজারে এ ঘটনা ঘটে।

ওই বাজারে গোয়ালন্দ-তাড়াইল সড়কের পূর্ব পাশে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাইমুদ্দিন আহমেদ মন্ডলের ঢেউ টিন বিক্রির জন্য একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

কাইমুদ্দিন মন্ডল নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

বিকেল সাড়ে পাঁচটার দিকে প্যাকেট নিয়ে ওই দোকানে আসেন এক ভ্যানচালক। তিনি উপহার প্যাকেটটি দোকানের কর্মচারি শ্যামল কুমার বিশ্বাসের (৩৫) হাতে তুলে দেন।

শ্যামল কুমার প্যাকেটটি খুলে তার ভেতরে একটি দইয়ের হাঁড়ি এবং তার নিচে কুণ্ডলী পাকানো অবস্থায় একটি সাপ দেখতে পেয়ে ভয়ে অজ্ঞান হয়ে যান।

খবর পেয়ে কাইমুদ্দিন মন্ডল কিছুক্ষণের মধ্যে নিজের দোকানে এসে হাজির হন। সাপটি তখনও জীবিত ছিল। সাপটির দৈর্ঘ্য অন্তত আট ফুট।

কাইমুদ্দিন মন্ডল জানান, এ ঘটনার পর বাজারের ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। তারা ভ্যানচালক আলমগীরকে আটক করে চাপ দিলে সে জানায়, রামনগর ইউনিয়নের কালীখোলা গ্রামের বাসিন্দা কাঠ ব্যবসায়ী জহুরুদ্দী কারিগর (৫৩) তাকে ২০ টাকা ভাড়ার বিনিময়ে ওই বাক্সটি কাইমুদ্দিন মন্ডলের দোকানে পৌঁছে দিতে বলেন। পরে ভ্যানচালকের সহায়তায় এলাকাবাসী জহুরুদ্দী কারিগরকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, গজারিয়া বাজার এলাকা থেকে কোতয়ালীর টহল পুলিশ জহুরুদ্দী নামে একজন আটক করে আনে। পরে চেয়ারম্যান কাইমুদ্দিনের জিম্মায় তাকে ছেড়ে দেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরকান্দা উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) জেতি প্রু বলেন, “বিষয়টি নিয়ে তদন্ত করতে হবে। আমি কাইমুদ্দিন মন্ডলকে আইনগত ব্যবস্থা নিতে বলেছি।”

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.