প্রবাসী কল্যাণ ব্যাংকের ৮৩ তম শাখার উদ্বোধণ

অর্থনীতি কুমিল্লা চট্টগ্রাম সারাদেশ
শেয়ার করুন...

মাসুদুর রহমানঃ মন্ত্রণালয়ের সভাকক্ষ থেকে অনলাইনে কুমিল্লার লাকসামে প্রবাসী কল্যাণ ব্যাংকের ৮৩ তম নতুন শাখা উদ্বোধন করেন মাননীয় স্থানীয় সরকার (LGRD) মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি।
উদ্বোধনকালে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্থানীয় সরকার (LGRD) মন্ত্রী বলেন, প্রবাসীদের সার্বিক কল্যাণে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১০ সালে প্রবাসী কল্যাণ ব্যাংক প্রতিষ্ঠা করেছিলেন। তাই প্রবাসীদের কল্যাণকে প্রাধান্য দিয়ে তাদের সেবা নিশ্চিত করতে হবে। তিনি আরো বলেন ব্যাংকের কার্যক্রমে সহযোগিতা ও সমন্বয়ের জন্য তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি অনুরোধ জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমেদ এমপি। স্বাগত বক্তব্য রাখেন, প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপক মোঃ জাহিদুল হক। এছাড়াও অনলাইনে যুক্ত হয়ে উক্ত ব্যাংকের সাফল্য কামনা করেন কুমিল্লা জেলা পরিষদ চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল (অবঃ) আবু তাহের।
উদ্বোধনী অনুষ্ঠানে লাকসাম শাখায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম। এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য এড. আবু তাহের, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেশ চন্দ্র দাস, ব্যাংকের মহা-ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মোঃ মাসুদুর রহমান, লাকসাম শাখা ব্যবস্থাপক মোঃ হাফিজুল্লাহ প্রমুখ।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.