পুলিশ ও উপজেলা প্রশাসন যৌথভাবে অভিযান জুয়ারু দুই নারীর ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড

আইন-অপরাধ আরো পরিবেশ রংপুর সারাদেশ
শেয়ার করুন...

দিনাজপুর বীরগঞ্জ প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে, পুলিশ ও উপজেলা প্রশাসন যৌথভাবে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ দুই নারীকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দেওয়া হয়েছে।
বুধবার (২৭ মার্চ) রাত দশটায় উপজেলার ৬নং নিজপাড়া ইউনিয়নের প্রেম বাজার এলাকায় ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের বাড়িতে অভিযান চালিয়ে জুয়ার সরঞ্জাম সহ তাদের আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটকদের এক মাসের বিনাশ্রমে কারাদণ্ড দেওয়া হয়। আটককৃতরা হলেন- ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের স্ত্রী জাহানারা বেগম (৪০) ও পারভিন বেগম (৩০)
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিস্ট্রেট মো. ফজলে এলাহীর নেতৃত্বে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমানের দিক নির্দেশনায় উপজেলার ৬নং নিজপাড়া ইউনিয়নের প্রেম বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় সাথে ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস, ওসি (তদন্ত) মইনুল ইসলামসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এ বিষয়ে বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জুয়ার আসরে অভিযান চালিয়ে আব্দুর রাজ্জাকের বাড়ি থেকে জুয়া খেলার সরঞ্জাম পাওয়া যায়। আর খেলার পৃষ্ঠপোষকতায় জড়িত থাকায় তার দুই স্ত্রীকে এক মাসের বিনাশ্রমে কারাদণ্ড দেওয়া হয়েছে। এলাকার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে এ ধরনের অভিযান প্রশাসনের পক্ষ থেকে অব্যাহত রাখা হবে বলেও জানান এ কর্মকর্তা।
থানার তদন্ত কর্মকর্তা (ওসি) মইনুল ইসলাম বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে এটি পরিচালনা করা হয়েছে। উপজেলার জুয়ার সম্রাট ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। জুয়া খেলার সহযোগিতা করার কারণে তার দুই স্ত্রীকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.