পাবনার চাটমোহরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যানের মৃত্যু

আইন-অপরাধ আরো পরিবেশ রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

পাবনা সংবাদদাতাঃ
পাবনার চাটমোহরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রনি মিয়া (৪৪) নামের পাবনাপল্লী বিদ্যুৎ সমিতি-১ এর লাইনম্যানের মৃত্যু হয়েছে।

বুধবার (২৭ জুলাই) সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলা পরিষদ চত্বরে আনসার ক্যাম্পের নতুন মিটার লাগানো শেষে বিদ্যুতের পুলে উঠে অসাবধানতা বসতঃ বিদ্যুতায়িত হয়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত রনি রাজশাহী পবা উপজেলার ঝুঝকাই গ্রামের মো. বেলায়েত হোসেনের ছেলে। তিনি পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র লাইনম্যান গ্রেট ওয়ান হিসেবে ২০১৩ সালে যোগদান করে দীর্ঘ ৯বছর যাবত এই পল্লীবিদ্যুতে কর্মরত ছিলেন।

পাবনা পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার মো. আকমল হোসেন জানান, রনি মিয়া গ্রেট ওয়ান ও লেভেল ওয়ান সাকিবুজ্জামান দুজনেই চাটমোহর উপজেলা পরিষদ চত্বরে আনসার ক্যাম্পের নতুন বিদ্যুৎ সংযোগ দেওয়ার কাজ করছিল। এ সময় অসাবধানতা বশতঃ রনি মিয়া বিদ্যুতের পুলে উঠে এলটি লাইনের স্পর্শে বিদ্যুতায়িত হলে চাটমোহর ফায়ার সার্ভিসের সহযোগিতায় তাকে উদ্ধার করে দ্রুত চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কতব্যরত চিকিৎসক লাইনম্যান রনি মিয়াকে মৃত ঘোষনা করেন।
এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জালাল উদ্দিন বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.