পদ্মা সেতুর সফল বাস্তবায়ন উপলক্ষে মোংলায় শ্রমিক সমাবেশ অনুষ্টিত

আরো খুলনা সারাদেশ
শেয়ার করুন...

বায়জিদ হোসেন, মোংলাঃ জাতীয় শ্রমিকলীগ মোংলা উপজেলা ও পৌর শাখা’র আয়োজনে পদ্মা সেতুর সফল বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা, জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ঞ্জাপন উপলক্ষে শ্রমিক সমাবেশ অনুষ্টিত হয়েছে।
রবিবার (৫ জুন) বিকেল ৫ টায় মোংলা দলীয় কার্যালয়ের পাশে আয়োজিত সমাবেশে জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক এ এইচ মিলন শিকারী’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা রাখেন, বাগেরহাট জেলা শ্রমিকলীগের সভাপতি রেজাউর রহমান (মন্টু)৷

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তৃতা রাখেন বাগেরহাট জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক খান আবু বক্কর সিদ্দিক, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন, মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল, পৌর যুবলীগের সংগঠিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন, পৌর যুবলীগের সভাপতি এস, এম কবির হোসেন, যুব মহিলা লীগের সুমীলীলা, মোংলা বন্দর সিবিআই’র সাধারণ সম্পাদক খুরশিদ আলম (পল্টু), উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব মোঃ ইদ্রিস আলী, বুড়িরডাঙ্গা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি জিহাদ সরদার (টনি), সমাবেশে বক্তারা বলেন, বাঙালির সকল, অর্জন আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে।

২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের মধ্যদিয়ে বাঙালি জাতি আরেকটি বিজয় অর্জন করবে। বক্তারা বলেন, একটি সেতু গোটা বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছে। আগামীতে আরো দেখতে পারবেন। যতদিন শেখ হাসিনা থাকবে, ততদিন দেশের উন্নয়ন হবে। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সারাদেশ আজকে আলোকিত। আগে একবেলা ভাত খাওয়াই কষ্ট ছিল, লুঙ্গি পড়ে খেতে কাজ করতে হতো। কিন্তু আজকে খাবারের জন্য কেউ কষ্ট করে না। মানুষ প্যান্ট শার্ট পড়ে ঘুরে বেড়ায়। বিএনপির উদ্দেশ্যে বক্তারা বলেন, আন্দোলন কিভাবে করতে হয়, দাবি কিভাবে আদায় করতে হয় এবং ষড়যন্ত্রকারীদের কিভাবে প্রতিরোধ করতে হয়, এটা আওয়ামী লীগ জানে। ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আর একবার বলে তারা স্পষ্ট বুঝিয়েছে তারাই বঙ্গবন্ধুর হত্যার ষড়যন্ত্রকারী। তাদের ভুলে গেলে চলবে না বঙ্গবন্ধুর নেতৃত্বে ৭১ এর হাতিয়ার গর্জে উঠেই দেশ স্বাধীন হয়েছিলো। স্বাধীন দেশে আবারও মাননীয় প্রধানমন্ত্রীকে হুমকি যারা দিচ্ছেন তাদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব গণতান্ত্রিক শক্তি ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তিকে কঠোর হস্তে প্রতিহত করা হবে। এর আগে উপজেলা ও পৌর সকল ওয়ার্ড থেকে মিছিল সহকারে সমাবেশ স্থলে জড় হতে থাকে নেতাকর্মীরা।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.