পঙ্কজ হত্যার বিচার দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন

আইন-অপরাধ বরিশাল সারাদেশ
শেয়ার করুন...

এইচ এম নাসির উদ্দিন আকাশ ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নরসুন্দর সমবায় সমিতির সদস্য সেলুন মালিক পঙ্কজ শীল হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবিতে মানববন্ধন করেছে নরসুন্দর সমবায় সমিতি।

বুধবার সকাল ১০ টায় ঝালকাঠি কালেক্টরেট ভবনের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে ঝালকাঠির সকল সেলুন মালিক ও কর্মচারীরা অংশ নিয়েছেন। একই সাথে সমিতির আওতাভুক্ত ঝালকাঠির সকল সেলুন সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত বন্ধ রাখা হয়।

ঝালকাঠি নরসুন্দর সমবায় সমিতি আয়োজিত মানববন্ধনে বক্তব্য দিয়েছেন পৌর প্যানেল মেয়র তরুন কুমার কর্মকার। মানববন্ধনের নেতৃত্ব দিয়েছেন সমিতির সাধারন সম্পাদক শ্যামল চন্দ্র শীল। সমিতির সভাপতি জগদীশ চন্দ্র শীল বলেন, বাসা থেকে ডেকে দিয়ে হত্যা করা হয়েছে পঙ্কজ শীলকে, এটা একটি পরিকল্পিত হত্যা।’ ঘটনার তিন দিন অতিবাহিত হলেও পুলিশ খুনিদের গ্রেফতার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ের পশ্চিম বাড়ইকরন গ্রামে শহীদিয়া খালে গত ১১ জুন রোববার সন্ধ্যায় পঙ্কজ শীল নামের ৩২ বছর বয়সী এই যুবকের হাত পা বাধা মরদেহ উদ্ধার করেছে নলছিটি থানা পুলিশ।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.