নড়াইলের লোহাগড়া পৌরসভার সহকারী প্রকৌশলীর হামলায় পৌর নির্বাহি কর্মকর্তা আহত, থানায় এজাহার

আইন-অপরাধ আরো রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

নড়াইল সংবাদদাতাঃ
নড়াইলের লোহাগড়া পৌরসভার সহকারী প্রকোশলী শেখ স্যাইয়াদুল হক এর বিরুদ্ধে লোহাগড়া পৌরসভার পৌরনির্বাহী কর্মকর্তা মোঃ তফিকুল আলম (৫২) কে মারধর করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।
লোহাগড়া থানায় দায়েরকৃত এজাহার ও হামলায় আহত পৌর নির্বাহি কর্মকর্তার বর্ননায় জানাজায়,তফিকুল ইসলাম লোহাগড়া পৌরসভায় পৌরনির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন,,আর অভিযুক্ত শেখ স্যাইয়াদুল হক লোহাগড়া পৌরসভায় সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন।
১৯/০৭/২০২২ ইং সোমবার বেলা ১২.৩০ মিনিটের দিকে অভিযুক্ত সহকারী প্রকৌশলী লোহাগড়া, হঠাৎ করে ভুক্তভোগী পৌরনির্বাহি কর্মকর্তার কক্ষে প্রবেশ করে তাঁকে অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকেন এবং সরকারী কাজে বাধা প্রদান করেন।ভুক্তভোগী তাকে গালি গালাজ করতে নিষেধ করলে অভিযুক্ত সহকারী প্রকৌশলী তাকে তার কক্ষে কীল ঘুষি চর থাপ্পর মারেন এবং এক পর্যায়ে টেবিলে থাকা স্ট্যাপলার মেশিন দিয়ে মাথায় আঘাত করার চেস্টা করেন।সে সময় হাত দিয়ে আঘাত ঠেকানোর চেস্টা করলে স্ট্যাপলারের আঘাতে ভুক্তভোগীর ডান হাতের কেনো আঙুল ভেঙ্গে যায়, অভিযুক্ত সহকারী প্রকোশলী ভুক্তভোগীর শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে গায়ের জামা টেনে ছিঁড়ে ফেলেন ও গলায় থাকা সোনার চেইন ও ড্রয়ারে থাকা ব্যাক্তিগত ১৫ হাজার টাকা ছিনিয়ে নেন। ভুক্তভোগীর ডাক চিৎকারে অফিসিয়াল স্টাফরা তার রুমে চলে আসলে অভিযুক্ত সহকারী প্রকৌশলী তাকে হত্যার হুমকি দিয়ে চলে যান বলে এজাহারে উল্লেখ করেছেন পৌরনির্বাহি কর্মকর্তা। শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে আহত অবস্থায় লোহাগড়া সরকারী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.