নাঙ্গলকোটে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ!

আইন-অপরাধ আরো কুমিল্লা চট্টগ্রাম পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সাধারণত জনগণের সাথে দূর্নীতির অভিযোগ উঠেছে।

জানা গেছে, ইউনিয়নবাসীর পূর্বের হোল্ডিং কার্ড/ নাম্বার থাকা শর্তেও জোর করে নতুন হোল্ডিং কার্ড/ নাম্বার দিয়ে টাকা আদায় করছে।
ইউনিয়নের বাসিন্দা সাইফুল ইসলাম নামে একজন জানান, যখনই চেয়ারম্যান পরিবর্তন হয় তখন হোল্ডিং কার্ড পরিবর্তন করার নামে টাকা আদায় করা হয়। বর্তমান চেয়ারম্যান ইউসুফ কোম্পানি দায়িত্ব আসার ৪-৫ মাস যেতে না যেতেই হোল্ডিং কার্ড পরিবর্তনের নামে টাকা আদায় করছে। এতে ভোগান্তিতে পড়তে হচ্ছে দিনমজুর ও সাধারণ মানুষদের।

অভিযোগের বিষয়ে চেয়ারম্যান ইউসুফ কোম্পানি বলেন, পূর্বের চেয়ারম্যান আব্দুল ওহাব হোল্ডিং রেজিষ্ট্রেশন (বালাম) খাতা বুঝিয়ে না দেওয়ায় নতুন করে হোল্ডিং কার্ড পরিবর্তন করতে হচ্ছে। এবং বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মৌখিকভাবে অবগত করা হয়েছে।

এই প্রসঙ্গে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব বলেন, চেয়ারম্যান আমার থেকে দায়িত্ব বুঝে নিতে আসে নি। তাই আমি ইউপি সচিবের কাছে বালাম খাতাসহ পরিষদের সব কিছু অর্পণ করেছি। আমার ব্যাপারে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রায়হান মেহবুব বলেন, আমাকে বিষয়টি সম্পর্কে লিখিত ও মৌখিকভাবে অবগত করা হয় নি। খোঁজ খবর নিয়ে ব্যাবস্থা নেওয়া হবে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.