নাগরপুরে বিপুলসংখ্যক দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো হা-ডু-ডু প্রতিযোগিতা

আরো খেলা ঢাকা বিনোদন সারাদেশ
শেয়ার করুন...

কাজী মোস্তফা রুমি, টাঙ্গাইল জেলা প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে মামুদনগর ইউনিয়নে চামটা-মির্জাপুর ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বাংলাদেশের ঐতিহ্যবাহী জাতীয় খেলা হা-ডু-ডু প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

৩রা আগস্ট’২৩ রোজ বৃহস্পতিবার বিকেল ৩ ঘটিকার সময় চামটা ব্রিজ সংলগ্ন মাঠে বিপুল সংখ্যক দর্শনকের উপস্থিতিতে মহিন একাদশ ও আলমাস একাদশ দুটি দল বাংলাদেশের ঐতিহ্যবাহী খেলা হা-ডু-ডু প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। উভয় প্রতিযোগী দল শক্তিশালী হওয়ায় খেলাটি ড্র হয়।

চামটা-মির্জাপুর ফ্রেন্ডশীপ ক্লাব সভাপতি মো. নবাব আলী’র সভাপতিত্বে উক্ত খেলা উদ্বোধন করেন মামুদনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উদীয়মান আওয়ামীলীগ নেতা শেখ মো: জজ কামাল।

উক্ত প্রতিযোগিতায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারবার নির্যাতিত সাবেক ছাত্রনেতা, নাগরপুর উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা অটো রিক্সা ও ইজিবাইক শ্রমিক সমিতির সভাপতি এস এম আনোয়ার হোসেন।

এছাড়াও স্থানীয় বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন গণমাধ্যম কর্মী উক্ত হাডুডু প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা শেষে বিশেষ অতিথি নাগরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপনের সাথে গণমাধ্যমের সংক্ষিপ্ত কথা হয়।

তিনি গণমাধ্যমকে বলেন- চামটা-মির্জাপুর ফ্রেন্ডশীপ ক্লাবের উদ্যোগে আয়োজিত আজকের এই বাংলাদেশের ঐতিহ্যবাহী জাতীয় খেলা হা-ডু-ডু প্রতিযোগিতার মাধ্যমে এলাকাবাসী বাংলাদেশের এই ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য যে চেষ্টা করেছেন সত্যিই প্রশংসনীয়।

পাশাপাশি যে বিপুল সংখ্যক দর্শক আজকের এই প্রতিযোগিতায় উপস্থিত হয়েছেন বাংলাদেশের এই জাতীয় খেলার প্রতি তাদের যে ভালোবাসা এবং আগ্রহ তা আর বলে বোঝানো যাবে না।

তাই আমি সকলের প্রতি অনুরোধ রাখবো মাঝে মাঝে বাংলাদেশের এই জাতীয় খেলা প্রতিযোগিতার আয়োজন করলে দেশের ঐতিহ্য ও সংস্কৃতি আমরা ধরে রাখতে পারব, ইনশাআল্লাহ্।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.