নলছিটিতে ভিমরুলের বাসায় আগুন দিতে গিয়ে জ্বালিয়ে দিলো নিজের ঘর

পরিবেশ বরিশাল সারাদেশ
শেয়ার করুন...

মোঃ রায়হান জোমাদ্দার ঝালকাঠি থেকেঃ ভিমরুলের ভয়ে আতঙ্কিত ছিল একটি পরিবার সেই ভিমরুলের বাসায় আগুন দিতে গিয়ে জ্বালিয়ে দিলো নিজের ঘর৷

শুক্রবার (১৩ই মে) রাতে ঝালকাঠির নলছিটিতে শহরের ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

ঘনবসতিপূর্ণ এলাকায় আগুন জ্বলতে দেখে আতঙ্কিত হয়ে পড়ে স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে দূরত্বই চলে আসেন ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় বাসিন্দারা জানান শহরের ফেরি ঘাট এলাকার আব্দুল জব্বার শেখের দোতলা বাস ভবনের ছাদে রান্না করছিল। রান্নাঘরে ভিমরুলের বাসা বাধে ভিমরুলের আতঙ্কে দুশ্চিন্তায় ছিল ওই পরিবারটি। শুক্রবার আনুমানিক রাত এগারোটার সময় আব্দুল জব্বার শেখের স্ত্রী হাসিনা ভিমরুলের বাসায় আগুন লাগিয়ে দেয় মুহূর্তের মধ্যে রান্নাঘরে আগুন ছড়িয়ে পরে স্থানীয় বাসিন্দারা আগুন জ্বলতে দেখে আতঙ্কিত হয়ে পড়ে এলাকাবাসী পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা চালায়।

খবর পেয়ে নলছিটি ফায়ার সার্ভিসের একটি ইউনিট দূরত্ব ঘটনাস্থলে পৌঁছে যায় দমকল কর্মী স্থানীয়দের সহযোগিতায় অল্পসময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে রান্না পুড়ে গেলেও রক্ষা পায় অসংখ্য পরিবার।

নলছিটি ফায়ার সার্ভিসের স্টেশন এর অফিসার (ভারপ্রাপ্ত )মোহাম্মদ মাসুদ বলেন খবর পাওয়ার পরপরই দূরত্ব ঘটনাস্থলে আসে আগুন নিয়ন্ত্রণে আনি৷ তিনি আরো বলেন রান্নাঘরটি ছাড়া আর তেমন কোনো ক্ষতি হয় না।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.