নবীগঞ্জে পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ৬ আসামী গ্রেফতার :দূর্বারবিডি

আইন-অপরাধ সারাদেশ সিলেট
শেয়ার করুন...

জাবেদ তালুকদার, নবীগঞ্জ (হবিগঞ্জ): রাতভর নবীগঞ্জ থানা পুলিশের সাড়াশি অভিযানে পরোয়ানাভুক্ত ৬ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে নবীগঞ্জ থানা পুলিশ।
নবীগঞ্জ থানা সুত্রে জানা যায়, গতকাল ৮ ডিসেম্বর (মঙ্গলবার) নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলামের দিক নির্দেশনায় এস আই আবু হানিফ, এএসআই রুবেল, এএসআই আক্তারুজ্জামানসহ থানা পুলিশের কয়েকটি টিম পৃথক অভিযান পরিচালনা করে পৃথক স্থান থেকে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতারকৃতরা হল উপজেলার মুড়াউড়া এলাকার শেখ আব্দুল কুদ্দুসের ছেলে শেখ আবুল হোসেন, কামারগাও এলাকার তালেব আলীর ছেলে মোঃ মন্নান মিয়া, সাদল্লাপুর এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে ময়নুল মিয়া, একই গ্রামের মৃত রফিজ উল্লাহর ছেলে রকিব উল্লা ও লেছু মিয়ার ছেলে বাছিত মিয়া এবং সদরঘাট এলাকার মৃত সুলেমান মিয়ার ছেলে ২১ বছর বয়সী জুবায়ের মিয়া। গ্রেফতারকৃতদেরকে আজ ৯ ডিসেম্বর (বুধবার) দুপুরে কোর্টে প্রেরণ করা হয়েছে। গ্রেফতার ও গ্রেফতারকৃতদের কোর্টে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই (সাব ইন্সপেক্টর) সমীরণ দাশ ও নবীগঞ্জ থানার দায়িত্বরত অফিসার এএসআই মাছুম।
বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই (সাব ইন্সপেক্টর) সমীরণ দাশ এ প্রতিবেদককে বলেন, নবীগঞ্জের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে থানা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। অপরাধী যেই হোক তার পরিচয় সে অপরাধী। প্রত্যেক অপরাধীকেই আইনের আওতায় আসতে হবে সেই লক্ষেই নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমানের নেতৃত্বে থানা পুলিশ অপরাধীদেরকে গ্রেফতার করতে তাদের অভিযান অব্যাহত রেখেছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.