নওগাঁয় পাগল বলায় কুপিয়ে বৃদ্ধকে হত্যা, মারধরে পাগলও নিহত

আইন-অপরাধ আরো পরিবেশ রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

প্রতিনিধি নওগাঁঃ নওগাঁর পত্নীতলায় এক ব্যক্তিকে পাগল বলাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে দুজন নিহত হয়েছেন। উপজেলার আমাইড় ইউনিয়নের নালাপুর দক্ষিণপাড়া এলাকায় রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।
পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন উপজেলার ঘোষনগর ইউনিয়নের কৃষ্টরামপুর গ্রামের ৪৫ বক্সহর বয়সী ফয়জুল ইসলামও আমাইড় ইউনিয়নের নালাপুর দক্ষিণপাড়া গ্রামের ৭০ বছর বয়সী আছির উদ্দিন।
স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, রোববার সন্ধ্যার দিকে নালাপুর মোড়ে যান ফয়জুল। সেখানে গেলে তাকে পাগল বলে ডাক দেন আছির উদ্দিন। পাগল বলায় ফয়জুল তার ওপর ক্ষিপ্ত হয়ে পড়েন। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে আছিরের পিঠে কোপ দেন ফয়জুল। ঘটনাস্থলে থাকা লোকজন আশঙ্কাজনক অবস্থায় আছিরকে দ্রুত পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসার পর রাজশাহী মেডিক্যাল কলেজে হাসপাতালে নেয়ার পথে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয়রা ফয়জুলকে গাছের সঙ্গে বেঁধে মারধর করলে একপর্যায়ে অচেতন হয়ে পড়েন। রাত ৯টার দিকে পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পত্নীতলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খালিদ সাইফুল্লাহ বলেন, ফয়জুল ইসলামকে এখানে নিয়ে আসার আগেই তিনি মারা গেছেন। তার শরীরে বেশ কিছু আঘাতের দাগ রয়েছে। ফয়জুল কয়েক বছর ধরেই মানসিক সমস্যায় ভুগছিলেন জানিয়ে স্থানীয়দের বরাতে পত্নীতলা থানার ওসি বলেন, ফয়জুল হাতের কাজে যা পান তাই দিয়ে পরিবার ও গ্রামের মানুষদের মারতে যান। যে কারও উপর তেড়ে যেতেন তিনি। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঠিক কী কারণে তাদের মৃত্যু হয়েছে, সেটা নিয়ে তদন্ত চলছে। অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) গাজিউর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। সার্বিক বিষয় তদন্ত করে দেখা হবে। স্থানীয়রা যেন উত্তেজিত না হয়, সে ব্যাপারে অনুরোধ করা হয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.