ধরমপুর দক্ষিণ পাড়ায় এক বাড়িতে অগ্নিকান্ড

আরো রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

রাজশাহী সংবাদদাতাঃ
রাজশাহীর কাজলা ধরমপুর দক্ষিণ পাড়া, বিস্কুট ফ্যাক্টেরী সংলগ্ন এক বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

২৬ জুন রবিবার সকাল ১০.০০ টায় মোঃ আব্দুল জলিল’র তিনতলা বাসার ছাদে রান্না ঘরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানা যায় যে, সকালে আব্দুল জলিল’র তিনতলা বাসার ছাদে ব্রেকফাস্ট তৈরি করতে যায় তার পুত্রবধূ। ব্রেকফাস্ট তৈরি শেষে তার পুত্রবধূ ছাদ থেকে নিচে নেমে আসে। ভূল বশত কারণে আগুন নেভাতে ভূলে গেছে সে। পরে ধীরে ধীরে আগুনের প্রলেপ গোটা রান্না ঘরে ছড়িয়ে পড়ে। আব্দুল জলিল পরিশেষে প্রচুর ধোঁয়া দেখে বুঝতে পারে বা আন্দাজ করতে পারে যে তার তিন তলা ছাদে আগুন লেগেছে।

আব্দুল জলিল’র পাশে তামিম ষ্টোর নামে এক দোকানদার বলেন, প্রতিদিনের ন্যায় আমি সকালে দোকান খুলে বসে ছিলাম! হটাৎ করে নাকে ধোঁয়ার ঘ্রাণ ভেসে আসে ঠিক তখনই এলাকার মানুষ দেখতে পায় আব্দুল জলিলের বাসার ছাদে আগুন লেগেছে। তখনই আমি ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা বেলা ১১.২০ মিনিটে এসে উপস্থিত হন। উপস্থিত হয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘন্টাব্যপি চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক মোঃ হারুন বলেন, তিন তলা বিশিষ্ট ছাদে রান্না ঘরে সকালে রান্না করেছে কেউ? যার ফলে রান্না শেষে কাঠ খড়িতে আগুন নেভানো হয়নি, যার ফলে রান্না ঘরে অনেক কাঠ খড়ি ছিল সেই জন্য আগুন দ্রত ছড়িয়ে পড়েছে এবং মূলত সেই খান থেকেই আগুনের সূত্রপাত ঘটেছে। আমরা আগুন নেভাতে সক্ষম হয়েছি আর কোন হতাহতের ঘটনাও ঘটেনি বলেও তিনি ব্যক্ত করেন ।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.