দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা

আরো ঢাকা রাজনীতি সারাদেশ
শেয়ার করুন...

কাজী মোস্তফা রুমি, টাঙ্গাইল জেলা প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের নির্বাচনী প্রস্তুতির সকল কার্যক্রম চলমান।

এরই ধারাবাহিকতায় ২৩শে সেপ্টেম্বর’২৩ রোজ শনিবার সকাল ১১ ঘটিকার সময় নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি, সফল সংগঠক আলহাজ্ব মোঃ জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে তার নিজ বাসভবনে উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান মো: কুদরত আলীর সঞ্চালনায় নাগরপুর উপজেলাধীন প্রত্যেকটি ইউনিয়ন আওয়ামীলীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দদের সাথে গুরুত্বপূর্ণ মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মতবিনিময় সভায় তৃণমূলের নেতৃবৃন্দ অতিসত্বর নাগরপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকারের দেশব্যাপী সামগ্রিক উন্নয়নের চিত্র‌ তৃণমূলের মাঝে তুলে ধরার লক্ষ্যে বিশাল জনসভার জোর দাবি তোলেন।

পরবর্তীতে উক্ত মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বর্তমান আওয়ামী লীগ সরকারের দেশব্যাপী সামগ্রিক উন্নয়নের চিত্র সাধারণ মানুষের মাঝে তুলে ধরার লক্ষ্যে আগামী অক্টোবরের মাসের প্রথম দিকে বিপুল সংখ্যক তৃণমূল নেতৃবৃন্দ ও সাধারণ জনতার উপস্থিতিতে সকলের ঐক্যমত্যের ভিত্তিতে বিশাল জনসভার সিদ্ধান্ত গৃহীত হয়।

আজকের মতবিনিময় সভার সভাপতি ও নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মোঃ জাকিরুল ইসলাম উইলিয়াম তার সমাপনী বক্তব্যে বলেন- আজকে এই মত বিনিময় সভায় উপস্থিত সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ উপস্থিত আপনারা সকলেই নাগরপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছেন। আপনাদের মতামতের ভিত্তিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ আসনে নাগরপুরের সকল মনোনয়ন প্রত্যাশীদের ঐক্যমতের ভিত্তিতে বর্তমান আওয়ামী লীগ সরকারের দেশব্যাপী সামগ্রিক উন্নয়নের চিত্র তৃণমূলের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জনসভা অনুষ্ঠিত হবে।

উক্ত জনসভায় আমি উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের সকল পর্যায়ে নেতৃবৃন্দকে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থাকার জন্য উদাত্ত আহবান জানাই।

পাশাপাশি আজকের এই মতবিনিময় সভায় উপস্থিত সকল উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের পক্ষ হতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

উক্ত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিয়ার রহমান মতি, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক ভিপি জহুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ হোসেন, শিক্ষা ও মানব কল্যাণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, সাংস্কৃতিক সম্পাদক দেলদার আহমেদ সুবন, মহিলা বিষয়ক সম্পাদক রৌশনারা মাসুদা।

এছাড়া আরো উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামীলীগ সদস্য ও মোকনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম শরীফ, উপজেলা আওয়ামী লীগ সদস্য ও ভাদ্রা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হামিদুর রহমান লালন, উপজেলা আওয়ামী লীগ সদস্য আওলাদ হোসেন লিটন, আতিকুর রহমান নিল্টু, মোঃ সামেজ মিয়া, আলিম মিয়া, শহিদুল হক কিরণ, মোঃ হাবিবুর রহমান হাবিব।

এছাড়া পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শামসুল আলম সরকার, দপ্তিয়র ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ আবুল হাসেম, মোকনা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু তালেব, সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক উজ্জ্বল সরকার, পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ শামীম খান, ভাদ্রা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামসুল ইসলাম রিফাত, ভারড়া (পূর্ব) ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জায়েদ ইকবাল জাহিদ, ভারড়া (পশ্চিম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি যুবলীগ নেতা আল মামুন সহ উপজেলা আওয়ামী লীগ ও সকল ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.