দুর্গাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি’র ফ্রি মেডিকেল ক্যাম্প

আরো ময়মনসিংহ সারাদেশ
শেয়ার করুন...

দুর্গাপুর(নেত্রকোণা) সংবাদদাতাঃ
নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও দুর্গাপুর

উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান নীরা সাদ্দাম
আকঞ্জি’র আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দুর্গাপুরে অসহায় দারিদ্র্য

মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।

সোমবার(১৫ আগস্ট) সকাল ১০টার দিকে পৌর শহরের আমলাপাড়া এলাকার নিউ ইডেন ডায়াগনষ্টিক সেন্টার এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেণ ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান নীরা ওরফে সাদ্দাম আকঞ্জি।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন চিকিৎসা সেবা দেন ডা.শাকিল আজম নাহিদ। ওই অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ময়মনসিংহের নিউ ইডেন ডায়াগনষ্টিক সেন্টার এর সত্বাধিকারী ওঅন্যান্য ষ্টাফবৃন্দ। সেখানে সকাল থেকেই সাধারণ মানুষ রক্তের গ্রুপ

পরীক্ষা ও ফ্রি চিকিৎসা নেয়ার জন্য দীর্ঘ লাইন করেছে বলে সরেজমিনে খোঁজ নিয়ে জানা গেছে।

ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্যোক্তা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি বলেন, আজ ১৫ ই আগষ্ট বিশ্বের ইতিহাসে এক কলংকময় দিন।

হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু সহ সপরিবারে হত্যা করে পাকিস্থানি দোসর ঘাতক দালালেরা। সারাবিশ্বেই এই দিনে মানুষ শ্রদ্ধার সাথে স্মরণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে।এই কালো দিনে ১৫ই আগষ্টের শহীদদে প্রতি শ্রদ্ধা জানাতেই বিনামূল্যে সাস্থ্য সেবার আয়োজন
করেছি।
এই দিনে অন্যান্য কর্মসূচি সহ আমি ফ্রী মেডিকেল ক্যাম্পটি যেন দুর্গাপুরের গরীব অসহায় মানুষগুলো সহজেই তাদের সাস্থ্য সেবাটা পায়,তাদের সু-সাস্থ্যের কথা মাথায় রেখেই এই শোক দিবসে ফ্রী মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.