দিশেহারা বিএনপি’র এখন একমাত্র পথ সন্ত্রাস এবং ষড়যন্ত্র

আরো রংপুর সারাদেশ
শেয়ার করুন...

গোকুল চন্দ্র রায় বীরগঞ্জ, (দিনাজপুর)প্রতিনিধঃ
দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ২৮ তারিখের মহাসমাবেশ পরবর্তী হরতাল-অবরোধ জনগণ প্রত্যাখ্যান করবার পরে দিশেহারা বিএনপি’র এখন একমাত্র পথ সন্ত্রাস এবং ষড়যন্ত্র। যারা ৭১ সালে বাংলাদেশ নামক রাষ্ট্র প্রতিষ্ঠার ক্ষেত্রে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছিল, যারা মনেপ্রাণে পাকিস্তানকে এখন পর্যন্ত লালন করে, আজকে সেই অপশক্তি জোটভুক্ত হয়ে আবারও বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু তারা জানে না, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। জনগণ কোন সন্ত্রাসী দলকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে না।
‘সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার (৪ নভেম্বর ২০২৩) দুপুরে দিনাজপুরের কাহারোল উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে উপজেলা হলরুমে ৫২ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি গোপাল আরো বলেন, সামন্ততন্ত্র বিলুপ্ত হওয়ার পরে আজ কৃষি বিপ্লব সাধিত করবার জন্য সমবায় উদ্যোগ অনিবার্য। সমষ্টি স্বার্থ বিকশিত হলেই ব্যক্তি স্বার্থের উন্নয়ন হয়। জাতির জনক বঙ্গবন্ধু স্বাধীন দেশে প্রত্যাবর্তন করে এটি উপলব্ধি করেছিলেন এবং তিনি এ কারণেই সকল ক্ষেত্রে সমবায় কে সর্বাধিক গুরুত্ব প্রদান করেছিলেন। আর সমবায়ী মানসিকতার জন্য আমাদের কাজ করতে হবে। দেশের উন্নয়নের স্বার্থে সমবায়ী চিন্তা আজ অত্যাবশ্যক। অদূর ভবিষ্যতে হয়তো কৃষি বিপ্লব বাস্তবায়নের জন্য সমবায় ভিত্তিতেই এদেশে চাষাবাদ করে ফসল উৎপাদিত হবে।
উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মাইদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেবনাথ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি আক্তার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার মো. সারওয়ার মুর্শেদ।
এর আগে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। এরপর এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে নেতৃত্ব দেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.