দিনাজপুর সদরে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

আইন-অপরাধ রংপুর সারাদেশ
শেয়ার করুন...

দিনাজপুর সদর সংবাদদাতাঃ দিনাজপুর সদর উপজেলার শশরা ইউনিয়নের একটি বাসা বাড়ি থেকে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

২৮ মে শনিবার সকালে সদর উপজেলার খোদমাধবপুর এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূ ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার শেখর গ্রামের আল-আমিন এর স্ত্রী ও মাদারীপুর জেলার শিবচোর উপজেলার পাচচোর গ্রামের ফারুক শেখের মেয়ে ফারজানা (২০)।

এ বিষয়ে নিহতের স্বামী আল-আমিন বলেন, রাতে ফারজানা আমাকে বলেছিলো বানিজ্য মেলায় নিয়ে যেতে। আমি তাকে বলেছিলাম তোমার যাওয়ার দরকার নেই। এ নিয়ে মান-অভিমান সৃষ্টি হলে তার সাথে কথা কাটাকাটি হয়। রাত সাড়ে বারোটার সময় আমি সুয়ে পরি। সকালে ঘুম থেকে উঠে পাশের রুমে গেলে গোলায় উড়না পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে কান্নায় চিৎকার শুরু করি।

তিনি আরো জানান আমরা দু’জন দু’জনকে পছন্দ করে বিয়ে করি। আমার পরিবার মেনে নিলেও ফারজানার পরিবার মেনে নিতে পারে নি। মেলায় না নিয়ে যাওয়ায় আমার উপড় অভিমান করে সে এমন কাজ করেছে।

স্থানীয়রা জানায়, ৯ মাস আগে স্বামী স্ত্রী এলাকায় ২রুম বিশিষ্ট বিল্ডিং বাড়ি ভাড়া নিয়ে থাকেন। আল-আমিন এ্যাকমি কোম্পানির ভেটেনারী সুপার ভাইজার হিসেবে কাজ করেন। সকালে আমরা ঘটনার খবর জানতে পারলে পুলিশ কে জানাই।পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার উপপরিদর্শক জাকারিয়া হোসেন জানান, ঘটনার খবর পেয়ে ঘটনা স্থল থেকে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে৷

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.