তালায় স্বাস্থ্য কেন্দ্র ভাংচুর বাধা দেওয়া কালে দায়িত্বরত স্বাস্থ্য কর্মী আহত

আইন-অপরাধ বরিশাল সারাদেশ
শেয়ার করুন...

সাগর মোড়ল,তালা
তালা উপজেলায় যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারী কামরুল ইসলামকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। ক্লিনিক ভাঙচুর ও ঔষাধ ছিনতাইকালে বাধা দেওয়ায় তাকে কোপানো হয়েছে বলে জানা যায়।

সোমবার (১৩ জুন) ১২ টার দিকে যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত বিল্লাল হোসেন নামের এক জনকে আটক করেছে পুলিশ।আটক বিল্লাল হোসেন যুগিপুকুরিয়া গ্রামের বাসিন্দা। তিনি এলাকায় চিহ্নিত সন্ত্রাসী হিসেবে পরিচিত।

আহত কামরুল ইসলাম (৪০) তালা ইউনিয়নের সদর ইউপি সাবেক চেয়ারম্যান ও তালা প্রেসক্লাব সভাপতির বড় ছেলে। তিনি যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারী হিসেবে দায়িত্বরত ছিলেন।

জানা গেছে প্রতিদিনের মতো এই স্বাস্থ্য সহকারী তার কর্মস্থলে কর্মরত ছিলেন হঠাৎ করে মোঃ বিল্লাল হোসেন সহ অজ্ঞাত নামা কয়েকজন অফিসে ঢুকে স্বাস্থ্যকেন্দ্র ভাংচুর, ঔষধ ছিনতাই করতে থাকে। এ সময় এই স্বাস্থ্যকর্মী ভাঙচুর ও ছিনতাইয়ের বাঁধা প্রদান করায় অতর্কিতভাবে ছিনতাইকারীদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে কামরুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ্য করিয়া কোপ মারে। আহত স্বাস্থ্যকর্মী অবস্থা আংশকাজনক তিনি সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে জানা গেছে।

এ বিষয়ে তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রাজিব সরদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান অনাকাঙ্ক্ষিত ভাবে আমার উপজেলার একটি স্বাস্থ্য কেন্দ্রে হামলা হয়েছে এবং আমার একজন স্বাস্থ্যকর্মী মারাত্মক আহত অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাঞ্চন কুমার ঘটনার সত্যতা স্বীকার করে জানান হামলাকারীদের মধ্যে বেলাল হোসেনকে থানা হেফাজতে নেয়া হয়েছে। জড়িত বাকিদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.