তানোরে বিএমডিএ’র কর্মকর্তাকে হত্যার হুমকি

আইন-অপরাধ আরো রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
রাজশাহীর তানোরে পুর্ববিরোধের জের ধরে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) কর্মকর্তা (সহকারী মেকানিক) নাহিদ আলীকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। গত ১৩ অক্টোবর বৃহস্পতিবার রাতে চাঁন্দুড়িয়া বাজারে এই ঘটনা ঘটেছে। চাঁন্দুড়িয়া গ্রামের নজরুল ইসলাম ও তার পুত্র নাজমুল হোসেন রনি তাকে গাছে বেঁধে পিটানো ও প্রাণনাশের হুমকি দিয়েছেন।
এ ঘটনায় গত ১৪ অক্টোবর শনিবার নাহিদ আলী বাদি হয়ে চাঁন্দুড়িয়া গ্রামের নজরুল ইসলাম ও তার পুত্র নাজমুল ইসলাম রনিকে বিবাদী করে তানোর থানায় লিখিত অভিযোগ করেছেন।
জানা গেছে, উপজেলার চাঁন্দুড়িয়া ইউনিয়নের (ইউপি) রাতৈল গ্রামের মৃত দেশার উদ্দিনের পুত্র নাহিদ আলী। তিনি বিএমডিএ পবা জোনে সহকারী মেকানিক হিসেবে কর্মরত রয়েছেন। তিনি প্রতি বৃহস্পতিবার রাতৈল গ্রামের বাড়িতে আসেন এবং রোববার সকালে কর্মস্থলে যান।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন রাতে চাঁন্দুড়িয়া বাজারে পৌছা মাত্র। নাহিদ আলীকে উদ্দেশ্যে করে নজরুল ও তার পুত্র রনি অকথ্য ভাষায় গালাগালি শুরু করে। এক পর্যায়ে তার পথরোধ করে অনেক মানুষের সামনে তাকে গাছে ঝুলিয়ে পিটানোসহ প্রাণনাশের হুমকি দেয তারা পিতাপুত্র। তাদের পিতাপুত্রের হুমকি-ধমকিতে নাহিদ চরম নিরাপত্তা হীনতায় রয়েছেন। এবিষয়ে জানতে চাইলে নাজমুল হোসেন রনি এসব অভিযোগ অস্বীকার করে বলেন,ওই দিন নাহিদের সঙ্গে তাদের দেখাই হয়নি।তিনি বলেন, তাদের ফাঁসাতে নাহিদ এসব করছে। এবিষয়ে নাহিদ আলী বলেন, তারা বাপবেটা অনেক মানুষের সামনে তাকে হুমকি দিয়েছেন। তিনি বলেন, নাজমুল হোসেন রনির নামে চারটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। সে সন্ত্রাসী প্রকৃতির ছেলে। এতো অভিযোগ নিয়েও সে ভুমি অফিসের মতো গুরুত্বপূর্ণ দপ্তরে কিভাবে কাজ করেন সেটা তার বোধগম্য নয়। এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.