ঢাকায় সাংবাদিকদের উপর হামলা প্রতিবাদে শাল্লায় প্রেসক্লাবের বিক্ষোভ

আইন-অপরাধ আরো তথ্য প্রযুক্তি সারাদেশ সিলেট
শেয়ার করুন...

দিরাই-শাল্লা প্রতিনিধি,তৌফিকুর রহমান।
গত ২৮ অক্টোবর বিএনপি-জামায়াতের রাজনৈতিক কর্মসূচিতে পেশাগত দায়িত্বপালন করতে গিয়ে ঢাকায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে শাল্লায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ অক্টোবর সোমবার বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের নির্দেশনা অনুযায়ী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করে শাল্লা উপজেলা প্রেসক্লাব।
দুপুর ১২টায় উপজেলা শহীদ মিনারে শাল্লা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত সেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সন্দীপন তালুকদারের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ সভাপতি রথীন্দ্র চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক কাজী বদরুজ্জামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তৌফিকুর রহমান তাহের, প্রচার সম্পাদক প্রীতম দাশ, সদস্য নিশিকান্ত সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মিঠু চন্দ বিশ্বাস প্রমুখ।

প্রতিবাদ সভার শুরুতেই শাল্লা উপজেলা প্রেসক্লাবের কলেজ রোডস্থ অস্থায়ী কার্যালয় থেকে বেলা সাড়ে ১১টায় একটি বিক্ষোভ মিছিল উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে প্রতিবাদ সভায় বক্তারা বলেন সাংবাদিকরা সংবাদ সংগ্রহের জন্য ২৮ অক্টোবর বিএনপি জামায়েতের সমাবেশে গিয়েছিল। সাংবাদিকরা নিরপেক্ষতা নিয়েই সব রাজনৈতিক দলের খবর প্রচার করেন। কিন্তু সেই জাতির বিবেকের উপরে পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে বিএনপি-জামায়েত। সকল অপরাধীদের আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার দাবি করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.