টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামীলীগ নেতৃবৃন্দদের ঈদ পরবর্তী মিলনমেলা

আরো ঢাকা পরিবেশ বিনোদন রাজনীতি সারাদেশ
শেয়ার করুন...

কাজী মোস্তফা রুমি, টাঙ্গাইল প্রতিনিধি: যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে মুসলমান ধর্মাবলীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উদযাপিত হলো।

এরই ধারাবাহিকতায় ১লা জুলাই’২৩ রোজ শনিবার দুপুর ২ ঘটিকার সময় নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য, সাবেক কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল এর উদ্যোগে তার নিজ বাসভবন কৃষক ভিলায় নাগরপুর উপজেলা আ’লীগের নেতৃবৃন্দের এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

মিলনমেলাকে উদ্দেশ্য করে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের করণীয় শীর্ষক এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজকের এই অনুষ্ঠানের আয়োজক ও নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য সাবেক কেন্দ্রীয় কৃষকলীগ নেতা কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল এর সভাপতিত্বে, নাগরপুর উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপনের সঞ্চালনায় উক্ত মিলনমেলার আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ টাঙ্গাইলের গর্ব, নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপকমিটির অন্যতম সদস্য, টাঙ্গাইল জেলা আ’লীগের নবনির্বাচিত সহ-সভাপতি জননেতা তারেক শামস্ খান হিমু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এবং নাগরপুর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান মোঃ কুদরত আলী।

প্রধান অতিথির বক্তব্যে জননেতা তারেক শামস্ খান হিমু উপস্থিত সকল নেতৃবৃন্দকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে তার বক্তব্যে বলেন – আজকে বাংলাদেশকে নিয়ে সারা বিশ্বব্যাপী নানারকম ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। আমাদের নেত্রীকে নিয়ে নানা রকম ষড়যন্ত্র হচ্ছে। আমাদের প্রত্যেককে ঐক্যবদ্ধ থেকে এই ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে আগামী নির্বাচনের মাধ্যমে। পৃথিবীব্যাপী আমাদের অনেক বন্ধু আছে। আমরা কারো সাথে শত্রুতা করতে চাই না, কিন্তু কেউ যদি তার পরাশক্তি দিয়ে আমাদের সাথে লড়তে আসে আমরাও জাতির জনক শেখ মুজিবুর রহমানের কর্মী হিসেবে, শেখ হাসিনার কর্মী হিসেবে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করব।

আসুন আজকের এই মিলনমেলার দিনে আমাদের নিজেদের মনের মধ্যে যত ক্ষোভ, অভিযোগ আছে সব কোরবানি দিয়ে আগামী নির্বাচনে নাগরপুরে মাটিতে নৌকা মার্কার প্রতীককে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ঐক্যবদ্ধ হই।

বিশেষ অতিথির বক্তব্যে নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম তার বক্তব্যে বলেন- আগামী দিনে আমরা নাগরপুরের সন্তানের মনোনয়ন চাই। নাগরপুরে অনেক যোগ্য সন্তান রয়েছে, যারা নৌকা প্রতীকে নির্বাচন করে বিপুল ভোটে নির্বাচিত হবেন।

আমরা আর কোন বাইরের লোক নয়, নাগরপুরের সন্তানের মনোনয়ন নিশ্চিতকরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কার প্রার্থীকে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

বিশেষ অতিথির বক্তব্যে নাগরপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো: কুদরত আলী তার বক্তব্যে বলেন- যারা নিজেদেরকে আওয়ামীলীগ ও আওয়ামী লীগের পরিবার দাবি করে প্রতিটি নির্বাচনের সময়ই আওয়ামী লীগ ও আওয়ামী লীগের প্রার্থীর বিরোধিতা করে আমরা এই ধরনের আওয়ামীলীগ নেতা নাগরপুর দেলদুয়ারের মাটিতে আর চাই না।

আমরা নাগরপুরের সন্তানের মনোনয়ন চাই। আমরা ১৯৯৬,২০০১,২০০৮ এর মত ফুটবল, দেওয়াল ঘড়ি ও হরিণ মার্কার পুনরাবৃত্তি নাগরপুরের মাটিতে আর চাই না। আমরা নাগরপুরের সন্তানের মনোনয়নের ভিত্তিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিপুল ভোটে জয় লাভের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলবো।

আজকের এই অনুষ্ঠানের আয়োজক ও আলোচনা সভার সভাপতি নাগরপুর উপজেলা আ’লীগের সদস্য কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল তার সমাপনী বক্তব্য বলেন- আজকের এই অনুষ্ঠানে আপনারা যারা উপস্থিত হয়েছেন তাদের সকলকে আমার পক্ষ হতে জানাই কৃতজ্ঞতা ও ধন্যবাদ। আপনারা সকলে অত্যন্ত কষ্ট করে এখানে উপস্থিত হয়েছেন বলে এটি একটি মিলনমেলায় পরিণত হয়েছে।

আমি তাই আবারও আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এ সময় নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আজহারুল ইসলাম, নাগরপুর উপজেলা আ’লীগ সদস্য অ্যাডভোকেট দাউদুল ইসলাম দাউদ, সাংস্কৃতিক সম্পাদক দেলদার আহমেদ সুবন, উপজেলা আওয়ামী লীগ সদস্য আব্দুল আলিম, আতিকুর রহমান নিল্টু, শহিদুল হক কিরণ, পাকুটিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি শামসুল আলম সরকার, সহবতপুর ইউনিয়ন আ’লীগের সি: সহ-সভাপতি, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক উজ্জ্বল সরকার, নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ শাহিনুর রহমান শাহিন, যুবলীগ নেতা এস এম আনোয়ার হোসেন, দেলদুয়ার উপজেলা শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন সিকদার সহ নাগরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.