ঝালকাঠির রাজাপুরে পান্তা ভাত খেতে দেয়ায় অভিমানে কিশোরীর আত্মহত্যা

আইন-অপরাধ আরো বরিশাল সারাদেশ
শেয়ার করুন...

ঝালকাঠি সংবাদদাতাঃ
ঝালকাঠির রাজাপুরে পান্তা ভাত খেতে দেয়ায় ১৪ বছর বয়সী স্বার্ণা আক্তার নামে এক কিশোরী মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার দুপুর ১১টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের মানকি গুচ্ছ গ্রামে কিশোরীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। ঐ কিশোরী স্বর্ণা মানকি গুচ্ছ গ্রামের বাসিন্দা মো. শহিদুল ইসলামের মেয়ে।
পুলিশ ও কিশোরীর মা মাকসুদা বেগম জানায়, মাকসুদার তিনটি মেয়ে। বড় মেয়ে শ্বশুরবাড়ি থাকে। মেঝ মেয়ে স্বর্ণা কিছুটা বুদ্ধীহীন। ঘটনা দিন বৃহস্পতিবার স্বর্ণা তার মায়ের কাছে সকালের নাস্তা খেতে চায়। এ সময় মেয়ে স্বর্ণাকে পানি ভাত (পান্তা ভাত) খেয়ে দিয়ে তার মা মাকসুদা বেগম ছোট মেয়ে লিনাকে নিয়ে স্কুলে চলে যায়। স্কুল থেকে মাকসুদা বাড়ি ফিরে বসত ঘরের সিলিং ফ্যানের সাথে নিজের ওড়না গলায় জড়িয়ে ফাঁস লাগানো অবস্থায় স্বর্ণাকে ঝুলতে দেখে স্থানীয়দের খবর দেয়। স্থানীয়রা স্বর্ণাকে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামায় এবং পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বর্ণার মৃহদেহ থানায় নিয়ে আসে। স্বর্ণার মায়ের দাবী তার মেয়েকে পানি ভাত থেকে দেয়ায় সে অভিমান করে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিক ধারনা করছেন সে।
রাজাপুর থানা ওসি তদন্ত মো. মোস্তফা কামাল বলেন, কিশোরীর মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়না তদন্তে জন্য ঝালকাঠি পাঠানো হয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.