ঝালকাঠির কাঠালিয়ায় অটো চাপায় এক প্রতিবন্ধি নিহত

আইন-অপরাধ আরো বরিশাল সারাদেশ
শেয়ার করুন...

ঝালকাঠি সংবাদদাতাঃ
ঝালকাঠির কাঠালিয়ায় মাছ বিক্রেতা শারীরিক প্রতিবন্ধী মো. ইউনুচ জমাদ্দার (৫৫) ইজিবাইকের চাপায় নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সেন্টারের হাট বাজার থেকে মাছ বিক্রির জন্য কচুয়া বাজারে যাওয়ার পথে বটতলা নামক স্থানে শারিরীক প্রতিবন্ধী মো. ইউনুচ জমাদ্দার পৌছালে এইটি ইজিবাইক নিয়ন্ত্রন হারিয়ে তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী ভান্ডারিয়া স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে সে মারা যায়। নিহত মো. ইউনুচ জমাদ্দার শৌলজালিয়া ইউনিয়নের উত্তর কচুয়া গ্রামের মো. আনছার জমাদ্দারের ছেলে।

প্রতিবেশীরা জানায়, তার এক স্ত্রী ও পাঁচ মেয়ে রয়েছে। তিনি গ্রাম থেকে মাছ কিনে বাজারে বিক্রি করে সংসার চালাতো।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানায়, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সেন্টারের হাট বাজার থেকে মাছ বিক্রি করার জন্য কচুয়া বাজারে যাওয়ার পথে বটতলা নামক স্থানে পৌছালে এইটি ইজিবাইক নিয়ন্ত্রন হারিয়ে মো. ইউনুচ জমাদ্দারকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভান্ডারিয়া হাসপাতালে নিয়ে যায়।

শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন জানান, মো. ইউনুচ জমাদ্দার দূর্ঘটনায় আহত হলে স্থানীয়দের সহয়তায় তাকে উদ্ধার করে ভান্ডারিয়া স্বাস্থ্য কেন্দ্রে পাঠাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হলে আমি হাসপাতাল থেকে লাশ রিসিভ করে তার পরিবারের কাছে হস্তান্তর করি।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.