জামালপুর জেলা পুলিশের মাসিক আইন শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

আইন-অপরাধ আরো পরিবেশ ময়মনসিংহ সারাদেশ
শেয়ার করুন...

হাফিজুর রহমান জামালপুর জেলা প্রতিনিধিঃ
মঙ্গলবার (১১ জুন) বেলা ১১.৩০ ঘটিকায় মোঃ কামরুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, জামালপুর সভাপতিত্বে পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে মে/২০২৪ খ্রিঃ মাসের মাসিক আইন শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতেই পূর্ববর্তী অপরাধ পর্যালোচনা সভায় গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন নিয়ে আলোচনা হয়। পরে সভায় জেলার বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গি দমন, অস্ত্র ও মাদক উদ্ধার, কমিনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, জেলার মুলতবি মামলা, গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি সহ জেলার গোয়েন্দা কার্যক্রম বিষয়ে বিস্তর আলোচনা করা হয়।

সভায় পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সামগ্রিক বিষয়াদি নিয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। পাশাপাশি দেশে বর্তমানে বিরাজমান স্বাভাবিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে নিষ্ঠা, পেশাদারিত্ব ও সততার সাথে দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

সভায় মে/২০২৪ খ্রি. মাসে কৃতিত্বপূর্ণ সাফল্যের জন্য নিম্ন বর্ণিত কর্মকর্তা/অফিসারগণ’কে পুরুষ্কার প্রদান করা হয়।

মে/২০২৪ মাসের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন মোঃ সোহরাব হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জামালপুর; শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোহাম্মদ মুশফিকুর রহমান, পুলিশ পরিদর্শক (নিঃ), অফিসার ইনচার্জ, সরিষাবাড়ি থানা, জামালপুর; শ্রেষ্ঠ আইসি আব্দুর রহিম, পুলিশ পরিদর্শক (নিঃ), সানন্দবাড়ী তদন্ত কেন্দ্র, দেওয়ানগঞ্জ মডেল থানা, জামালপুর।

এছাড়াও শ্রেষ্ঠ এসআই(নিঃ) আবু রায়হান, দেওয়ানগঞ্জ মডেল থানা, জামালপুর; শ্রেষ্ঠ এএসআই (নিঃ) মোঃ আসকরুল ইসলাম, সরিষাবাড়ি থানা, জামালপুর; শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী মোঃ আসাদুজ্জামান, এসআই (নিঃ), জেলা গোয়েন্দা শাখা -১, জামালপুর; শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী মোহাম্মদ আলী হোসেন, এএসআই (নিঃ), মেলান্দহ থানা, জামালপুর; শ্রেষ্ঠ বিট অফিসার এসআই (নিঃ) মোঃ মাসুদ শিকদার, জামালপুর থানা, জামালপুর; শ্রেষ্ঠ সর্বোচ্চ চোরাই/হারানো মোবাইল উদ্ধারকারী অফিসার আতিকুল ইসলাম, এএসআই (নিঃ), সরিষাবাড়ি থানা, জামালপুর দের পুরুষ্কৃত করা হয়।

বিশেষ কাজের জন্য পুলিশ সুপার আরো ২টা বিশেষ পুরুষ্কার দিয়েছেন ১. কাজী শাহ নেওয়াজ, ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা -১ ও তার টিম; ২. জনাব ডিআইও-১ রাশেদ হাসান ও তার টিম।

উক্ত অপরাধ সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মাসুদ আনোয়ার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত); অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ সোহেল মাহমুদ পিপিএম; মোঃ সোহরাব হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জামালপুর; সুমন কান্তি চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (দেওয়ানগঞ্জ সার্কেল), জামালপুর অভিজিৎ দাস, সহকারি পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল), জামালপুর সহ সকল থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত)’গণ সহ জেলার সকল ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক, কোর্টের ইনচার্জবৃন্দ উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.