জামালপুরে বিয়ের কথা বলে গণধর্ষন, আসামী গ্রেফতার

আইন-অপরাধ আরো ময়মনসিংহ সারাদেশ
শেয়ার করুন...

জামালপুর সংবাদদাতাঃ
জামালপুর র‌্যাব ১৪ বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে আসামীর অবস্থান নিশ্চিত করে। গত ৩ জুলাই রবিবার বিকাল অনুমান ১৬.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, একটি অভিযানিক দল গাজীপুর জেলার বাসন থানাধীন শহীদ রওশন সড়ক সংলগ্ন এলজিইডি ভবন এর সামনে হতে আত্মগোপনে থাকা উক্ত ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়।

ধৃত আসামী জামালপুর সদর উপজেলা হাজীপুর গ্রামের মৃত তোতা মিয়ার পুত্র মোঃ সুমন আহম্মেদ (২৪), ধৃত অভিযুক্ত এবং ভিকটিমের মধ্যে মোবাইল ফোনে পরিচয়ের সূত্রধরে প্রেমের সম্পর্ক হয়। আসামী সুমন আহম্মেদ (২৪) ভিকটিমকে ঢাকা নিয়ে যাওয়ার কথা বলে ঘটনার দিন ১২/০৬/২০২২ তারিখ রাত অনুমান ০১.০০ ঘটিকার সময় শেরপুর জেলার শ্রীবর্দী থানাধীন খোশালপুর পুটল সাকিনস্থ জনৈক আলমগীর এর পশ্চিম দুয়ারী চৌচালা টিনের ঘরের ভিতর নিয়ে বিবাহের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করিয়া পালিয়ে যায়।

ঘটনার পর থেকে আসামী মোঃ সুমন আহম্মেদ (২৪) এলাকার বাহিরে গিয়ে আত্মগোপন করে পলাতক ছিল। এই ব্যাপারে শ্রীবর্দী থানার মামলা নং-২৩/১৯৩, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩)এর ৭/৯(৩)/৩০ মূলে শ্রীবর্দী থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.