জাতীয় পার্টির চেয়ারম্যানের সাথে তালা উপজেলা জাপা সভাপতির সৌজন্য সাক্ষাৎ

আরো খুলনা রাজনীতি সারাদেশ
শেয়ার করুন...

তালা- সাতক্ষীরা সংবাদদাতাঃ
আধুনিক বাংলার স্বপ্নদ্রষ্টা,সাবেক রাষ্ট্রপ্রতি পল্লীবন্ধু এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় পার্টির চেয়ারম্যান জনবন্ধু জিএম কাদের এমপি,র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম।এসময় তার সাথে সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাতীয় তরুণ পার্টির সদস্য ও উপজেলা সেচ্ছাসেবক পার্টির সাংগঠনিক সম্পাদক বিএম বাবলুর রহমান।

বৃহস্পতিবার দুপুর আনুমানিক ৩ টার দিকে বনানীর (রজনীগন্ধা) জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান, জাতীয় সংসদের বিরোধী দলীয় উপ-নেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি,র সাথে এ সাক্ষাত অনুষ্টিত হয়।

সাক্ষাতে তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জেলা জাপার সহ-সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম (সাবেক চেয়ারম্যান) সাতক্ষীরা জেলা ও তালা উপজেলার পার্টির সাংগঠনিক অবস্থান, সম্ভাবনা ও দলীয় কার্যক্রম নিয়ে বিশদ ভাবে আলোচনা করেন। এসময় জাপা চেয়ারম্যান জনবন্ধু জিএম কাদের এমপি সাতক্ষীরা জেলা ও তালা উপজেলার জাতীয় পার্টির কার্যক্রম শুনে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান সহ উক্ত সংসদীয় আসনে জনসভা করার ইচ্ছা পোষন করেন। এর আগে জাপা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন উপজেলা জাপা সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম ও সফরসঙ্গী কেন্দ্রীয় তরুণ পার্টির সদস্য ও উপজেলা সেচ্ছাসেবক পার্টির সাংগঠনিক সম্পাদক বিএম বাবলুর রহমান।

সাক্ষাতের বিষয়ে উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও তালা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম প্রতিবেদকে জানান, সারা বাংলাদেশের মধ্য রংপুরের পরে সাতক্ষীরা জেলার জাতীয় পার্টির শক্তিশালী অবস্থান ধরে রেখেছি আমরা। এ অঞ্চলের উন্নয়নের স্বপ্নদ্রষ্টা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ দিদার বখত্ তথ্য ও সাংস্কৃতি প্রতিমন্ত্রী থাকাকালীন খুলনা বিভাগব্যাপি সীমাহীন উন্নয়ন করেছেন। যাহার ফল এখনো দক্ষিণবঙ্গের সাধারণ জনগণ ভোগ করছি। তাই অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে সৈয়দ দিদার বখত্ কে আরেকবার এমপি হিসেবে দেখতে চাই সাধারণ মানুষ। জাপা চেয়ারম্যান জনবন্ধু জিএম কাদের এমপির সাথে আলাচারিতায় এসকল কথা তুলে ধরা হয়। তিনি জেলার বিশদ বিষয় শ্রবণ করে সাতক্ষীরা জেলায় সফর করার ইচ্ছা পোষন করেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.