জমি বিরোধের জের ধরে মহেশখালীতে খুন!

আইন-অপরাধ আরো চট্টগ্রাম সারাদেশ
শেয়ার করুন...

কক্সবাজার সংবাদদাতাঃ
কক্সবাজারের মহেশখালীতে জমির বিরোধ নিয়ে প্রতিপক্ষের ধাক্কায় মাটিতে পড়ে আবু তাহের ফারুকী (৫৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
শুক্রবার (১ জুলাই) সকাল ৯টায় উপজেলার শাপলাপুর ইউনিয়নের পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত তাহের ফারুকী ওই এলাকার মৃত সোলতান আহমদের ছেলে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মহেশখালী থানা পুলিশের একটি টিম।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার শাপলাপুর পশ্চিম পাড়ায় বসবাসকারী নিহত আবু তাহেরের সাথে পার্শ্ববর্তী বেলাল আহমদ, তার স্ত্রী হালিমা খাতুন, তাদের ছেলে নুরুল আবছার নয়ন প্রকাশ বাপ্পি ও সাইফুল ইসলাম রিয়াদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। সকালে নিহতের সাথে বাপ্পির ধস্তাধস্তি হয়। এ সময় বাপ্পি ধস্তাধস্তির এক পর্যায়ে সজোরে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন।

এতে বৃদ্ধ আবু তাহের মাটিতে পড়ে গিয়ে মৃত্যুরকোলে ঢলে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বদরখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শাপলাপুর ইউপি সদস্য হাফেজ শফিউল আলম বলেন, প্রতিপক্ষের ধাক্কায় বৃদ্ধা নিহত হয়েছে বলে তার পরিবারের ভাষ্যমতে জানতে পেরেছি।

বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল হাই। তিনি জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এক বৃদ্ধা মারা গেছেন বলে শুনেছি। তবে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে আসলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.