জন্ম, মৃত্যু নিবন্ধন দিবসে রাজবাড়ীর গোয়ালন্দে র‌্যালি ও আলোচনা সভা

আরো ঢাকা তথ্য প্রযুক্তি পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী//

“নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন একবার, ভোগান্তি নয় বার বার” এ প্রতিপাদ্য’কে সামনে রেখে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস- ২০২২ উপলক্ষে রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলা প্রশাসনের আয়োজনে
বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে মহাসড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে
উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আমিরুল হক শামীম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান তোফায়েল হোসেনসহ ইউপি সচিব, ইউপি সদস্য, গ্রাম পুলিশ প্রমুখ।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, সকল নাগরিককে জন্ম নিবন্ধন করার আহবান জানিয়ে, জনগণ জন্ম নিবন্ধন সনদ গ্রহন করতে গিয়ে যাতে কোন প্রকার হয়রানীর শিকার না হয়। সেই কারনে হয়রানী মুক্ত সেবা প্রদানের জন্য সংশ্লিষ্ট পৌরসভা কর্তৃপক্ষ এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সচিবদের আহবান জানান। তিনি জন্ম নিবন্ধনের গুরুত্ব তুলে ধরে প্রতিটি শিশুর জন্মের ৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধনের তাগিদ দেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.