চৌদ্দগ্রামে জমিয়তে হিযবুল্লাহ সম্মেলন অনুষ্ঠিত

আরো ইসলামিক কুমিল্লা চট্টগ্রাম পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে মরহুম আলহাজ্ব এয়ার আহম্মদ মজুমদারের স্মরণে দুইদিন ব্যাপী অষ্টম ইছালে সাওয়াব ওয়াজ মাহফিল ও জমিয়তে হিযবুল্লাহ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ মার্চ) বিকেলে শুভপুর ইউনিয়নের পাশাকোট দারুচ্ছুন্নাত দীনিয়া মাদরাসা ময়দানে আখেরী মুনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে এ হিযবুল্লাহ সম্মেলন।

ইছালে সাওয়াব ওয়াজ মাহফিল ও জমিয়তে হিযবুল্লাহ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছারছীনা দরবার শরীফের পীর সাহেব, আমিরে হিযবুল্লাহ, মুজাদ্দিদে জামান, কুতুবুল আ’লম, আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেবুল্লাহ (মা: জা: আ:)।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য, শুভপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও পাশাকোট দারুচ্ছুন্নাত দীনিয়া মাদরাসার পরিচালক আলহাজ্ব আলমগীর কবির মজুমদারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জমিয়তে হিযবুল্লার সিনিয়র নায়েবে আমির আবু নছর মোহাম্মদ নেছার উদ্দিন আহমেদ হোসাইন, ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের সফর সঙ্গীগণসহ বিভিন্ন মাদরাসার অধ্যক্ষ ও মসজিদের খতিব-ইমামগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.