চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী

আরো চট্টগ্রাম সারাদেশ
শেয়ার করুন...

এম.এম কামাল।। আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে উক্ত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আইয়ুব আলী বেপারী। এ প্রসঙ্গে তিনি বলেছেন, পারিবারিকভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে লালন করা একটি পরিবারে আমার জন্ম। সেই ধারাবাহিকতায় ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশকে লালন করে থেকে ছাত্রলীগের রাজনীতি দিয়ে শুরু করে আজো এ দলের রাজনীতি করে আসছি।
তিনি বলেন, ছাত্র জীবনে ছাত্র রাজনীতিতে নেতৃত্ব দিতে গিয়ে বিএনপি-জামাত জোটের হাতে কতবার নির্যাতিত হয়েছি, হামলা মামলার শিকার হয়েছি। রাজনৈতিক জীবনে দলের সকল নেতাকর্মীদের সুখ দুঃখে তাদের পাশে ছিলাম। তাই আমার তৃণমূল পর্যায়ের নেতাকর্মী এবং সদর উপজেলার সাধারণ জনগণ তাদের পাশে থাকার জন্য আমাকে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার অনুরোধ জানিয়েছেন, এজন্য আমি চাঁদপুর সদর উপজেলা পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।
তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি বিশাল সমুদ্র। এই সমুদ্রের আমি একজন কর্মী হিসেবে দলের শীর্ষ নেতৃবৃন্দের নিকট অনুরোধ, আমার রাজনৈতিক বিগত দিনের সকল কর্মকাণ্ড বিবেচনা করে আমাকে আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দিয়ে নির্বাচিত করবেন। ইনশাআল্লাহ আমি কথা দিচ্ছি, চাঁদপুর সদর উপজেলার প্রতিটি নেতা কর্মী কে সাথে নিয়ে উপজেলা বাসির সেবা করে করতে আমার সর্বাত্মক চেষ্টা থাকবে এবং দলের সন্মান অক্ষুণ্ণ রাখবো ইনশাআল্লাহ।
উল্লেখ্য চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব আলী বেপারী ১৯৮৯ সালে বর্তমান চাঁদপুর পৌর সভার ১০ নং ওয়ার্ড সাবেক ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে রাজনৈতিক জীবন শুরু করেন।
এরপর তিনি ১৯৯১ সালে চাঁদপুর সদর উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক, ১৯৯৮ সালে জেলা ছাত্র লীগের আহবায়ক কমিটির সদস্য, ১৯৯৯ সালে জেলা ছাত্র লীগের সহ-সভাপতি নির্বাচিত হন।
পরবর্তীতে চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। ২০১৬ সালে জেলা আওয়ামী লীগের সন্মেলনে জেলা কমিটির পুনাঙ্গঁ কমিটিতে সম্মানিত সদস্য নির্বাচিত হন।
তিনি গত উপজেলা পরিষদের নির্বাচনে চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হন।
তিনি শুধু একজন রাজনৈতিক নেতাই নন, তিনি সদর উপজেলার বিভিন্ন শিক্ষা, ধর্মীয়, ক্রীড়া ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে ওতোপ্রোতো ভাবে জড়িত রয়েছেন এবং বিভিন্ন প্রতিষ্ঠান পরিচালনার দায়িত্বে রয়েছেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.