চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

আরো চট্টগ্রাম তথ্য প্রযুক্তি সারাদেশ
শেয়ার করুন...

এম.এম কামাল।। ঐতিহ্যবাহী চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সভাটি শেষ হয়। সভায় আগামি ২০২৪ সালের নবাগত কার্যকরি কমিটি ঘোষণা করা হয়। প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল ইমরান শোভনের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সম্মানিত সদস্য মাওলানা এসএম আন্ওয়ারুল করিম।

সভায় স্বাগত বক্তব্য রাখেন সভাপতি এএইচএম আহসান উল্লাহ। অর্ধবার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী পাঠ করেন সাধারণ সম্পাদক আল ইমরান শোভন। সভায় প্রেসক্লাবের অসুস্থ ও প্রয়াত সাংবাদিকদের জন্য দোয়া পরিচালনা করেন মাওলানা এসএম আনওয়ারুল করিম। পরে বার্ষিক প্রতিবেদন পাঠ করেন সাধারণ সম্পাদক আল ইমরান শোভন। সভায় আয়-ব্যয় হিসেব উপস্থাপন করেন কোষাধ্যক্ষ তালহা জুবায়ের। সাংবাদিক কল্যাণ ট্রাস্ট্রের ৫০ হাজার টাকার চেক গ্রহণ করেন সাংবাদিক হাবিব খান।

সভায় বিভিন্ন বিষয়ের উপর বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, জালাল চৌধুরী, গিয়াসউদ্দিন মিলন, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, শাহাদাত হোসেন শান্ত, মোশাররফ হোসেন লিটন, রিয়াদ ফেরদৌস, অধ্যাপক দেলোয়ার আহমেদ, জাহিদুল ইসলাম রোমান ও শওকত আলী। এ সময় কার্যকরী কমিটির সদস্য এবং সম্মানিত ও আজীবন সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে সভা শেষে নবাগত সভাপতি শাহাদাত হোসেন শান্ত ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমনকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ। পরে তারা শুভেচ্ছা বক্তব্য রাখেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.