চাঁদপুরের ঐতিহ্য বাহি বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজে মাতৃৃভাষা দিবস পালিত

আরো চট্টগ্রাম পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

এম.এম কামাল।।
চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী, প্রভাত ফেরী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারেফ হোসেন এর নেতৃত্বে মহান একুশে ফেব্রুয়ারি প্রভাত ফেরি শেষে বিদ্যালয়ের পক্ষ থেকে বিদ্যালয়ের প্রাঙ্গণে শহীদ মিনারে শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পন করেন।
এসময় রাজনৈতিক নেতৃবৃন্দ আরো বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক মণ্ডলী ও শিক্ষার্থী বিদ্যালয়ের প্রাঙ্গণে শহীদ মিনারে শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পন করেন।
পরে আলোচনা সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারেফ হোসেনের সভাপতিত্বে সিনিয়র শিক্ষক মাসুর স্যারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক
মাহবুবুর রহমান, সিনিয়র শিক্ষক নজরুল ইসলাম, সিনিয়র শিক্ষক হাবিবুর রহমান, সিনিয়র শিক্ষক
মোঃ আক্তার, সবুজ চন্দ্র দাস, রাবিয়া মেডাম, রোকসানা, রুপালী খাতুন, রুজি না বেগম, মোবাশ্বেরা প্রমূখ। এসময় ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।
চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আবৃত্তি প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা, মহান ভাষা দিবসের উপর আলোচনা, পুরস্কার বিতরণ এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল আয়োজন করা হয়।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.