চট্টগ্রাম আবাসিক হোটেল থেকে লাকসামের নিখোঁজ ব্যবসায়ির লাশ উদ্ধার

আইন-অপরাধ কুমিল্লা চট্টগ্রাম সারাদেশ
শেয়ার করুন...

কুমিল্লা দক্ষিন জেলা প্রতিনিধিঃ
চট্টগ্রামের একটি আবাসিক হোটেলে লাকসাম থেকে নিখোঁজ হওয়া কাউছার আলম সোহাগ (৩৫) নামের এক ব্যবসায়ির লাশ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ।

গতকাল শুক্রবার রাতে চট্টগ্রামের বটতলী পুরান রেলষ্টেশন এলাকার রিলাক্স আবাসিক হোটেল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ওই ব্যবসায়ি লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের খিলপাড়া (উত্তর পাড়া) গ্রামের আমিরুল ইসলামের ছেলে।

এ ঘটনায় পরিবার বাদী হয়ে কোতয়ালী থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে বলে জানা যায়। তিনি গত ২৮মে শনিবার সকালে ব্যবসায়িক কাজে কুমিল্লার উদ্দেশ্যে বের হওয়ার পর নিরুদ্দেশ হন। সে প্রাণ কোম্পানীর নাঙ্গলকোট উপজেলার ডিলার ছিলো।

পারিবারিক সূত্রে জানা যায়, সোহাগ গত ২৮ মে শনিবার সকালে ব্যবসায়িক প্রোগ্রামের কথা বলে কুমিল্লার উদ্দেশ্যে বের হন। এর পর থেকে ফোনে তাকে ঠিকভাবে না পাওয়া যাওয়ায় ৩১মে নাঙ্গলকোট থানায় একটি নিখোঁজ ডায়েরী করা হয়। এতেও সন্ধান না মিললে গত ১জুন কুমিল্লার আদালতে সুরমা এগ্রো ডিষ্ট্রিবিউশন কোম্পানীর বিরুদ্ধে পূর্বের চেক জালিয়াতির মামলার ঝামেলার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত চলমান অবস্থায় গতকাল শুক্রবার রাতে চট্টগ্রাম কোতয়ালী থানা থানা পুলিশ সোহাগের লাশ উদ্ধারের সংবাদ জানান লাকসাম থানাকে।

কোতয়ালী থানা পুলিশের তদন্ত কর্মকর্তা ইসমাইল হোসেন আজ শনিবার (৪ জুন) সকালে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ময়নাতদন্তের পর এবং সিসিটিভি ফুটেজ দেখে হত্যা নাকি আত্মহত্যা জানা যাবে বলে জানান তিনি।
এ ঘটনায় সোহাগের গ্রামে বাড়িতে চলছে শোকের মাতম। পরিবারের বড় ও ব্যবসায়ি ছেলেকে আকষ্মিকভাবে হারিয়ে শোকে কাতর বাবা আমির হোসেন। তিনি এটিকে আত্মহত্যা মানতে নারাজ৷

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.