গোয়ালন্দে পুকুরের পানিতে ডুবে ৮বছরের শিশুর মৃত্যু

আবহাওয়া আরো ঢাকা সারাদেশ
শেয়ার করুন...

রাজবাড়ী সংবাদদাতাঃ
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার চর বালিয়া কান্দি গ্রামে পুকুরের পানিতে ডুবে সামি মোল্লা (৮) নামের এক মানসিক ভারসাম্যহীন শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (০২ জুলাই) দুপুরের দিকে নিজ বাড়ির পুকুরের পানিতে ডুবে মারা যায়। মানসিক ভারসাম্যহীন শিশুটি গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর বালিয়া কান্দি গ্রামের শাহিন মোল্লার ছেলে।

শিশুটির চাচা শিমুল মোল্লা জানান, সামির বাবা নারায়নগঞ্জের একটি শিপিং ইয়ার্ডে কাজ করেন। তার এক মেয়ে ও এক ছেলের মধ্যে সামি বড়। ছেলেটি মানসিক ভারসাম্যহীন হওয়ায় সব সময় তাকে নজরে রাখা হত। শনিবার শিশুটি তার মায়ের সাথেই ছিল। দুপুরের পর আনুমানিক সাড়ে ৩ টার দিকে তার মা তাকে বাড়িতে রেখে পাশের বাড়িতে যায়। এর কিছুক্ষন পর বাড়িতে ফেরার পর দেখেন তার ছেলে নেই। এদিক ওদিক খুজে না পেয়ে পুকুরের দিকে যান তার মা। সেসময় সেখানে গিয়ে দেখেন পানিতে বুরবুরি দেখা যাচ্ছে। তখন সে দ্রুত পুকুরে ঝাঁপিয়ে পরে তাকে উদ্ধার করে নিস্তেজ অবস্থায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরবর্তীতে শিশুটির লাশ বাড়িতে নিয়ে আসা হয়। ধারণা করা হচ্ছে, পুকুরে হাঁস থাকায় তা দেখে পুকুরের দিকে গিয়ে পানিতে পরে যায় শিশুটি। তার বাবা কর্মস্থলে থাকায় সেখান থেকে তিনি আসার পর রাতে নিজ বাড়িতে জানাজা শেষে জমিদার ব্রিজ কবরস্থানে দাফন করা হবে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক বলেন, শিশুটিকে হাসপাতালে আনার আগেই সে মারা গেছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.