গোয়ালন্দে ইয়াবাসহ ধর্ষণ মামলার আসামী আটক

আইন-অপরাধ আরো ঢাকা সারাদেশ
শেয়ার করুন...

iজহুরুল ইসলাম হালিম, রাজবাড়ীঃ
রাজবাড়ীর গোয়ালন্দে ইয়াবাসহ তরিকুল ইসলাম রিমন (৩১) নামের এক মাদক কারবারিকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একাধিক মামলা রয়েছে।

তরিকুল ইসলাম রিমন উপজেলার পৌর ১ নম্বর ওয়ার্ডের হাউলি কেউটিল ওলিমদ্দিন পাড়ার মো. ইউনুস সরদারের ছেলে। তিনি একজন পেশাদার মাদক কারবারি এবং তার বিরুদ্ধে ৫ম শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা চলমান ।

বৃহস্পতিবার (২৩ জুন ) এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এর আগে তাকে বুধবার দিবাগত রাত ১০ টার দিকে পৌরসভা ১নম্বর ওয়ার্ডের হাউলি কেউটিল ওলিমদ্দিন পাড়ায় অবস্থিত তার শশুর দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন শেখের বাড়ীর সামনে থেকে ২০ টি ইয়াবাসহ আটক করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত ১০ টার দিকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন এক ব্যাক্তি ইয়াবা বেচাকেনার জন্য গোয়ালন্দ পৌরসভা ১ নম্বর ওয়ার্ডের হাউলি কেউটিল এলাকায় অবস্থান করছেন।

বিষয়টি গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদারকে জানিয়ে উক্ত স্থানে অভিযান চালায় পুলিশ। ওলিমদ্দিন পাড়ায় অবস্থিত আসামীর শশুর বাড়ি দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন শেখের বাড়ির সামনে থেকে তাকে ২০টি ইয়াবাসহ আটক করে পুলিশ ।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, রাজবাড়ী জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় মাদক কারবারিকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার দুপুরের পরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.