গৃহহীন আঃ রহিমের মাথা গোঁজার ঠাঁই করেদিলেন আলহাজ্ব জালাল উদ্দিন পন্ডিত ট্রাস্ট

আরো চট্টগ্রাম পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

মো.শাহ আলম ভূঁইয়াঃ
চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী পশ্চিমপাড়া বেপারীবাড়ীর গৃহহীন আঃ রহিম স্ত্রী সন্তান নিয়ে চলছে কষ্টের সংসার। তার উপর নেই মাথা গোঁজার কোন ঠাঁই।

এমন পরিস্থিতিতে অসহায়ের পাশে এসে দাঁড়ালেন আলহাজ্ব জালাল উদ্দিন পন্ডিত ট্রাস্টের চেয়ারম্যান বাংলাদেশ সরকারি কর্মকমিশনের পরিচালক মোঃ মহসিন আলম।

এই কৃতিসন্তান শাহরাস্তির উনকিলায় নিজের দাদার নামে প্রতিষ্ঠা করেছেন আলহাজ্ব জালাল উদ্দিন পন্ডিত ট্রাস্ট।এই প্রতিষ্ঠানের আওতায় অসহায় দরিদ্রদের সহযোগিতা করার আগ্রহ প্রকাশ করেছেন।

তারি ধারাবাহিকতায় রায়শ্রীর গৃহহীন আঃরহিমের বসবাসের জন্য তৈরি করে দিয়েছেন সুন্দর একটি টিনের ঘর।স্ব-শরীরে এসে উদ্বোধন করেছেন তিনি।

ঘর পেয়ে খুশিতে আত্মহারা আঃ রহিম বলেন,আমি খুবই কষ্টে এই কনকনে শীতে স্ত্রী-সন্তান নিয়ে ভাঙ্গা ঘরে বসবাস করছিলাম, খবর পেয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেন আলহাজ্ব জালাল উদ্দিন পন্ডিত ট্রাস্ট।করে দিয়েছেন মাথা গোঁজার ঠাঁই।

মো.মহসিন আলম বলেন, আমি এই ট্রাষ্ট গঠন করেছি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। নিজের সামর্থ্য অনুযায়ী চেষ্টা করবো মানুষের বিপদে পাশে থাকার। আমি এলাকাবাসীর সহযোগিতা ও পরামর্শ কামনা করি।এলাকার বিত্তবান মানুষগুলো এগিয়ে আসলে আমরা একটি সুন্দর সমাজ উপহার দিতে পারবো।ইনশাআল্লাহ

এই সময় এলাকায় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.