গাইবান্ধায় ট্রাকচাপায় ‘শিশু বক্তা’ নিহত

আইন-অপরাধ আরো ইসলামিক জাতীয় পরিবেশ
শেয়ার করুন...

গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রাকচাপায় আবু রায়হান আজাদী নামে এক ইসলামিক বক্তা নিহত হয়েছেন। গতকাল রোববার (১৮ জুন) রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাফেজ আবু রায়হান আজাদী রংপুরের তারাগঞ্জ উপজেলার বারাপুর গ্রামের হাফিজুল ইসলামের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গায় বাসাভাড়া নিয়ে থাকতেন। রংপুরে ‘শিশু বক্তা’ হিসেবে তার পরিচিতি আছে।
সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, সুন্দরগঞ্জের পাঁচপীর বাজার থেকে মোটরসাইকেলে করে নলডাঙ্গায় ফিরছিলেন আবু রায়হান আজাদীসহ তিনজন। পথে চিনু মাস্টারের ইটভাটার সামনে বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ড্রাম ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে আবু রায়হানসহ তিনজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আবু রায়হান আজাদীকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, আহত দুই মোটরসাইকেল আরোহী শঙ্কামুক্ত রয়েছেন। ড্রাম ট্রাকের চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে গেছেন। ঘাতক ট্রাকটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্রঃ ঢাকা পোষ্ট

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.