খিলা বাজার কাপড় ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

আরো
শেয়ার করুন...

কুমিল্লা দক্ষিন জেলা প্রতিনিধি ঃ
কুমিল্লার মোঃ সাগর (২২) নামে এক কাপড় ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহত সাগর একজন কাপড় ব্যবসায়ী সে লাকসাম উপজেলার রাজাপুর দক্ষিণ পাড়ার মোঃ নুর মিয়ার ছেলে।
২৯ জুলাই শনিবার দুপুর দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক ও লাকসাম- মনোহরগঞ্জ দুই উপজেলার সীমান্তবর্তী খিলা বাজার গাউছিয়া মার্কেট তিন তলা একটি বাসায় এ ঘটনা ঘটে।
খবর পেয়ে ঘটনাস্থলে আসেন দুই থানার পুলিশের সদস্যরা। পরে লাশ উদ্ধার করে মনোহরগঞ্জ থানার নিয়ে আসবেন পুলিশ জানান।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, খিলা বাজারে কাপড় পট্টি মার্কেট ছালেহা ফ্যাশন একটি দোকান নিয়ে দীর্ঘদিন ধরে একসাথে ব্যবসা করতেন সাগর ও শাহিন সম্পর্কে তারা দুই ভাই। এমনকি গাউছিয়া মার্কেট তিন তলা একটি রুম ভাড়া নিয়ে থাকতেনও তারা। প্রতিদিনের মতো এক ভাইকে দোকানে রেখে দুপুরের খাবার খাওয়ার জন্য তাদের ভাড়া বাসায় যায়।ও-ই দিন ব্যবসার মধ্যে বড় ভাই শাহিনকে রেখে দুপুরে খাবার খাওয়ার জন্য গাউছিয়া মার্কেটের তাদের ভাড়া বাসায় আসেন সাগর। দোকানে আসতে দেরি দেখে বড় ভাই শাহিন তাদের বাসায় এসে দেখে সাগর গলায় ফাঁস দিয়ে ঝুলছে। তার আত্মচিৎকারে পাশের লোকজন এসে ঝুলন্ত অবস্থায় সাগরকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্মরত ডাক্তারা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসেন দুই থানার পুলিশের সদস্যরা।
মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.